না.গঞ্জে এসএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ আজ থেকে সারা দেশে এক যোগে শুরু হয়েছে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি )ও দাখিল সমমানের পরীক্ষা ।  প্রথম দিনে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন কয়েকটি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন। সোমবার (৩ ফেব্রুয়ারি)  সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজ, কদমতলী এম ডব্লিউ উচ্চ বিদ্যালয় ও আই ই টি সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরির্শন করেন।

কেন্দ্র পরিদর্শন শেষে জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, সারা দেশে সুষ্ঠ, শান্তিপূর্ণ ও নকলমুক্ত পরিবেশ করার জন্য সর্বোচ্চ প্রচেষ্টা গ্রহণ করা হয়েছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জে সকল কেন্দ্রে সকাল থেকে সুষ্ঠভাবে পরীক্ষা শুরু হয়েছে। আমরা সকলকে নিয়ে যে কাজটি করার চেষ্টা করেছি সেটা হচ্ছে, শতভাগ নকলমুক্ত পরিবেশে পরীক্ষায় গ্রহণ করা। এই সময় পরীক্ষা কেন্দ্রের সার্বিক প্রস্তুতি ও পরিবেশ নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন তিনি।

উল্লেখ্য, এ বছর এসএসসি ও সমমানের পরীক্ষায় জেলার ৪৭ কেন্দ্রে মোট ৩৪ হাজার ২১৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবে। যার মধ্যে এসএসসি পরীক্ষার্থী ৩০ হাজার ২৬৩ জন, দাখিল পরীক্ষার্থী ২ হাজার ৫৩১জন এবং ভোকেশনাল পরীক্ষার্থী ১ হাজার ৪২৪জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here