সোনারগাঁয়ে ঈমানেরকান্দী বৃক্ষরোপণ ও চারা বিতরণ

0
সোনারগাঁয়ে ঈমানেরকান্দী বৃক্ষরোপণ ও চারা বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁ নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এম পির সহযোগিতায় ও পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির আয়োজনে  জলবায়ু পরিবর্তন মোকাবেলায় ও পরিবেশের ভারসাম্য রক্ষার্থে তিনশত চারা রোপণ ও বিতরণ কর্মসূচির করা হয়ছে।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে সনমান্দী ইউনিয়ন ৭নং ওয়ার্ড ঈমানেরকান্দী গ্রামে জাতীয় পার্টির অফিসে বৃক্ষ বিতরণ করা হয়।সনমান্দী ইউনিয়ন ৭নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির চেয়ারম্যান মোহাম্মদ হোসাইন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি হাজী আবুল হোসেন।প্রধান আলোচক ছিলেন সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাবেক মেম্বার  হারুন অর রশিদ মোল্লা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সনমান্দী ইউনিয়ন জাতীয় যুবসংহতীর সভাপতি রহুল আমিন সরকার মেম্বার,সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সহসভাপতি এম এ সাইদ,  সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টি ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, ৭নং ওয়ার্ড সভাপতি রুবেল হোসেন,সাধারণ সম্পাদক জাকির হোসেন ,জাতীয়  স্বেচ্ছাসেবক পার্টি সনমান্দী ইউনিয়ন ৭নং ওয়ার্ড সাধারণ সম্পাদক ওমর ফারুক  প্রমুখ।

এ সময় বৃক্ষবিতরন কালে সনমান্দী ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি হাজী আবুল হোসেন বলেন, নারায়ণগঞ্জ -৩সোনারগাঁ আসনের সংসদ সদস‍্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের গণমানুষের উন্নয়নে অলিতে -গলিতে যে কাজ কর্ম করেছেন, তার দৃষ্টান্ত সকলের চোখে দৃর্শ‍্যমান রয়েছে। সোনারগাঁয়ের এই নেতার সার্বিক জীবনের উন্নতি কামনা করে সকলের কাছে ভোট চেয়ে আবারও এই নেতাকে ক্ষমতায় রাখার জন‍্য অনুরোধ জানিয়েছেন।তিনি আরো বলেন, সোনারগাঁয়ের সব জায়গায় উন্নয়ন হয়েছে উনার নেতৃত্বে।

আজকে এই পরিবেশ রক্ষায় ও পরিবেশের ভারসাম্য রক্ষায় উনার উদ‍্যোগে সোনারগাঁয়ে বিভিন্ন জায়গায় বৃক্ষ রোপন কার্যক্রম পরিচালিত হচ্ছে। গ্রামের পরিবেশ রক্ষার জন‍্য তিনি প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম চালিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here