নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে তরুনীকে গণধর্ষন, গ্রেফতার-৩

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় এক নৃত্য শিল্পিকে পালাক্রমে ধর্ষনের অভিযোগ উঠেছে ৫ যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই নৃত্য শিল্পি বাদি হয়ে গত সোমবার সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনার সাথে জড়িত ৩ যুবককে রাতেই গ্রেফতার করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার সুচারগাঁও গ্রামের মৃত আবদুল্লাহর ছেলে মাহমুদুল হাসান হিমেল, কালিগঞ্জ গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে সফিকুল ইসলাম রনি, ইলিয়াসদি গ্রামের শাহজাহান মিয়ার ছেলে সানজিদ, একই এলাকার হাসানের ছেলে সজিব ও বন্দর উপজেলার পিছকামতাল গ্রামের মজিবর মিয়ার ছেলে সিয়াম।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের দড়িকান্দি এলাকায় মঙ্গলবার দুপুরে তিব্বত কোম্পনীর একটি স্ট্রেজ অনুষ্ঠান হবে বলে মাহমুদুল হাসান হিমেল নৃত্য শিল্পিকে ৬ হাজার টাকায় ভাড়া করে। এর মধ্যে ১ হাজার টাকা বিকাশের মাধ্যমে অগ্রিম প্রদান করে। তাদের কথা মতো ধর্ষিতা ও তার স্বামী হুমাইন কবির, তার সঙ্গী আশা মনি ও মামুনকে নিয়ে ১২টার দিকে দড়িকান্দি সেফওয়ে আইসক্রিম ফ্যাক্টরীর গেইটে গিয়ে ধর্ষক মাহমুদুর হাসান হিমেলকে ফোন দেয়।

এসময় হিমেল নৃত্য শিল্পি ও তার সাথে থাকা নৃত্য শিল্পি মামুনকে মেকাপ ও জামা চেন্স করার জন্য কনকট কোম্পানীর বালুর মাঠ দিয়ে কাশবনের ভেতর ঢুকে। তখন নৃত্য শিল্পী তাদের কোথায় নিয়ে যাচ্ছে জিজ্ঞেস করলে হিমেল জানায় সামনে তারা একটি বাড়িতে গিয়ে মেকাপ ও জামা চেন্স করবে। এরপর কাশ বনের মাঝখানে গেলে আগে থেকে ওৎ পেতে থাকা ধর্ষক সজিব, সফিকুল ইসলাম রনি, সানজিদ ও সিয়াম অস্ত্রের মুখে নৃত্য শিল্পীর সাথে থাকা মামুনকে জিম্মি করে অন্যত্র নিয়ে গেলে নৃত্য শিল্পীকে ৪ জন মিলে পালাক্রমে ধর্ষন করে।

এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এসআই আবুল কালাম আজাদ এর নেতৃত্বে মাহমুদুর হাসান হিমেল, সফিকুল ইসলাম রনি ও সজিবকে গ্রেফতার করে পুলিশ। এদিকে, ডাক্তারী পরিক্ষার জন্য ওই তরুনীকে নারায়ণগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here