নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে বাস চাপায় নানি নাতনি নিহত আহত-৭

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় রাস্তা পারাপার হওয়ার সময় যাত্রীবাহী বাসের চাপায় নানি নাতনি নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ৭ জন বাসের যাত্রী। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় উপজেলার কাঁচপুর ব্রীজ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওই ঘটনা ঘটে।
নিহতরা হলো, সোনারগাঁওয়ের পশ্চিম বেকুটিয়া এলাকার দুলাল বর্মনের মেয়ে বর্ষা বর্মন (১৪) ও একই এলাকার গৌরদাস বর্মনের স্ত্রী দেবী বর্মন (৪৮)। তারা সম্পর্কে নানি-নাতনি।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আপন কুমার জানান, রাত সাড়ে ১০টায় কাঁচপুর ব্রীজের পূর্ব পাশে রাস্তা পারাপার হওয়ার সময় সিলেটগামী রাসেল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নানি নাতনিকে চাপা দেয়। পরে বিপরতী দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী লরির (লং ভেহিকল) সঙ্গে যাত্রীবাহী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের চালক সহ ৫ থেকে ৬ জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরে স্থানীয়রা জানালে ঘটনাস্থলে গিয়ে দুটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। তবে তাদের মধ্যে বাসের চালক সহ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তিনি আরো বলেন, ঘটনার পর বাসের হেলপাররকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা। এছাড়াও বাস ও লং ভেহিকলটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here