পিস্তল, ককটেল,পেট্রোল বোমা-সহ রূপগঞ্জে ছাত্রদলের ৪ নেতা গ্রেফতার

0
পিস্তল, ককটেল,পেট্রোল বোমা-সহ রূপগঞ্জে ছাত্রদলের ৪ নেতা গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ মহাসড়ক অবরোধ, গাড়িতে অগ্নিসংযোগ ও নাশকতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পিস্তল, ককটেল, পেট্রোল বোমাসহ চার ছাত্রদল নেতাকে গতকাল ৬ নভেম্বর সোমবার গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও বেলদী গ্রামের আব্দুল কাদেরের ছেলে সুলতান মাহমুদ(৩২), রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব ও ছোনাবো গ্রামের শাহাবুদ্দিনের ছেলে মাসুদুর রহমান(২৮), রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক ও ভুলতার মঞ্জুরী খোদার ছেলে আরিফ বিল্লাহ আলিফ(২৫) ও দাউদপুর ইউনিয়ন ছাত্রদল নেতা ও চোপাইর গ্রামের রিপন শেখের ছেলে তাওহীদুল ইসলাম(১৯)। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা বাইপাস সড়কের কাঞ্চন সেতুর টোল প্লাজা এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, ১০টি পেট্রোল বোমা ও ১২টি ককটেল উদ্ধার করা হয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার এসআই শেখ নজরুল ইসলাম বাদী হয়ে ৮ জণকে আসামী করে বিষ্ফোরক দ্রব্য আইনে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, গ্রেফতারকৃত আসামীদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here