রূপগঞ্জে অবরোধের সমর্থনে অবস্থান মিছিল

0
রূপগঞ্জে অবরোধের সমর্থনে অবস্থান মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ রূপগঞ্জেসংবদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জের ৮টি স্পটে অবরোধের সমর্থনে মিছিল, অবস্থান ও বিক্ষিপ্ত পিকেটিং করেছে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।মঙ্গলবার (৩১ অক্টোবর) অবরোধের সমর্থনে উপজেলার ৮ স্পটে এসব কর্মসূচী পালিত হয় বলে জানান উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন।

জানা যায়, সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ভুলতায় বিএনপি ও অঙ্গ সংগঠন, গোলাকান্দাইলে যুবদল ও ছাত্রদল, মুড়াপাড়ায় যুবদল ও ছাত্রদল, ঢাকা সিলেট মহাসড়কে তারাব পৌর স্বেচ্ছাসেবক দল, দাউদপুরে যুবদল ও ছাত্রদল, ঢাকা বাইপাসে কাঞ্চন পৌর ছাত্রদল, পূর্বাচল ৩শ ফিটে তাঁতী দল, ঢাকা বাইপাসে গোলাকান্দাইল ইউনিয়ন যুবদলের নেতাকর্মীরা এসব কর্মসূচী পালন করেন।এসব কর্মসূচী পালনকালে সড়কে টায়ার জ্বালিয়ে প্রতিবন্ধকতা করে অবরোধ পালন এবং মিছিল করে নানা স্লোগান দেয় উপজেলা বিএনপি।

উপজেলা বিএনপির সভাপতি মাহফুজুর রহমান হুমায়ুন জানান, ৮টি স্পটে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকাল থেকে অবরোধ কর্মসূচী পালন করেছে। এছাড়া সকাল থেকে সাধারণ মানুষও স্বতঃস্ফূর্তভাবে আমাদের কর্মসূচী পালন করছে। আমরা কোন ভাঙচুর বা ধ্বংসাত্মক কার্যক্রম করিনি। শান্তিপূর্ণভাবে সড়ক অবরোধের মাধ্যমে কর্মসূচী পালন করে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here