রূপগঞ্জে ৩৯৭ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

0
রূপগঞ্জে ৩৯৭ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ রূপগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে ৩৯৭ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র্যাব -১০ । এসময় ঘটনাস্থল থেকে মাদকের কাজে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। রবিবার রাতে উপজেলার কাঞ্চন- রূপসী সড়কের মঙ্গলখালী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রূপগঞ্জের দড়িকান্দি এলাকার রজব আলীর ছেলে শামীম(২৭), মাহামুদাবাদ এলাকার আবুল কালামের ছেলে নাছিম মিয়া(২৬), কুমিল্লার চৌদ্দগ্রাম থানাধীন কাশিপুর এলাকার শফিকুর রহমানের ছেলে সেলিম মিয়া(৩২) ও দিনাজপুরের বিরামপুর থানাধীন ধানঘরা এলাকার শকিনুর রহমানের ছেলে কাভার্ডভ্যান চালক মোরছালিন(২২)।

রূপগঞ্জ থানার ওসি(তদন্ত) আতাউর রহমান জানান, র্যাব-১০ এর একটি দল রবিবার রাত সাড়ে ১২ টারদিকে উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের মঙ্গলখালী এলাকায় একটি কার্ভাডভ্যানে তল্লাশী চালিয়ে ৩৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় মাদক কারকারি শামীম, নাছিম, সেলিম ও মোরছালিনকে গ্রেপ্তার করেন তারা।

জব্দ করা হয় একটি মিনি কাভার্ডভ্যান ও একটি মোটরসাইকেল। পরে সোমবার সকালে গ্রেপ্তারকৃতদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন র্যাব। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ। মীর শফিক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here