শীতলক্ষ্যা ওয়েল ফেয়ারের উদ্যোগে রূপগঞ্জে এতিম ও অস্বচ্ছল মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ তানজিলা আক্তার  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এতিম ও অস্বচ্ছল মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরন করা হয়েছে। রবিবার (৫সেপ্টেম্বর) উপজেলার বিভিন্ন এলাকায় শীতলক্ষ্যা ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এতিম ও অস্বচ্ছল মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরন করা হয়।

উক্ত সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সাংবাদিক বিপ্লব হাসান জানান, পবিত্র কোরআন হচ্ছে মহান আল্লাহর পক্ষ থেকে আমাদের সকলের জন্য একটি উত্তম সংবিধান ও পরিপূর্ণ জীবন ব্যবস্থা। এটি অবর্তীণ হয়েছে বিশ^মানবতার মুক্তি,সৎ আর সত্যের পথ দেখানোর জন্য। অন্ধকারাচ্ছন্ন এক বিভীষিকাময় জাহেলি সমাজে কোরআন এনেছিল আলোকময় সোনালি সকাল। কোরআন আল্লাহর বাণী।

সৃষ্টিকুলের ওপর যেমন স্রষ্টার সম্মান ও মর‌্যাদা অপরিসীম,তেমনি সকল বাণীর ওপর কোরআনের মর‌্যাদা ও শ্রেষ্ঠত্ব অতুলনীয়। মানুষের মুখ থেকে যা উচ্চারিত হয়, তার মধ্যে কোরআন পাঠ সর¦াধিক উত্তম। তিনি আরো বলেন, এতিম ও অস্বচ্ছল মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পবিত্র আল কোরআনের বাণী হাতে হাতে ছড়িয়ে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

এই উক্ত অনুষ্ঠানে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার শিক্ষক,স্থানীয় ব্যক্তিবর্গও সংগঠনের সদস্যবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here