রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থী ধর্ষণ, প্রেমিক আটক

0

প্রেসনিউজ২৪ডটকমঃ রূপগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বিতীয় বর্ষের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের ধর্ষণের অভিযোগে ইয়াছিন মিয়া (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৬ মার্চ) দুপুরে উপজেলার খৈশাইর এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ওই শিক্ষার্থী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ইয়াছিন নরসিংদী জেলার সদর থানার ভুইয়ম এলাকার শহিদ মিয়ার ছেলে। সে বর্তমানে উপজেলার খৈশাইর এলাকায় তার বোনের বাড়িতে বসবাস করে আসছিল।

মামলার এজাহার থেকে জানা যায়, ওই শিক্ষার্থী একটি স্থানীয় বিশ্ববিদ্যালয় থেকে অনার্স দ্বিতীয় বর্ষে লেখাপড়া করে আসছিল। গত ১ বছর আগে ইয়াছিন মিয়ার সঙ্গে ওই শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৩ মাস আগে ইয়াছিন মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে ওই শিক্ষার্থীর সঙ্গে শারিরিক সম্পর্ক গড়ে তুলে। পরে ওই শিক্ষার্থী ইয়াছিন মিয়াকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে সে নানা টালবাহানা শুরু করেন।

গত ২০ ফেব্রুয়ারি ইয়াছিন মিয়া ওই শিক্ষার্থীকে এক আত্মীয়ের বাড়িতে দেখার করার কথা বলে জোর পূর্বক ধর্ষণ করে। এ ঘটনার ওই শিক্ষার্থী ইয়াছিন মিয়াকে তাকে বিয়ের কথা বললে সে বিয়েতে অস্বীকৃতি জানান। এ ঘটনায় শনিবার ওই শিক্ষার্থী বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ইয়াছিনকে গ্রেফতার করে পুলিশ।

ভোলাব তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বলেন, ওই শিক্ষার্থী মামলা দায়েরের পর ইয়াছিন মিয়াকে গ্রেফতারের পর বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here