ব্যর্থ কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগ !

0
ব্যর্থ কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগ !

প্রেসনিউজ২৪ডটকমঃ বজ্র কন্ঠে আওয়াজ তুলুন,’বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো” এই শ্লোগানে বাংলাদেশ ও স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আগামী শনিবার ১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের ইতিহাসের সর্বকালের সর্ব বৃহৎ সমাবেশ করতে যাচ্ছেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রভাবশালী এমপি একেএম শামীম ওসমান।

আর সেই সর্ব বৃহৎ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান। এদিকে নারায়ণগঞ্জে এমপি শামীম ওসমানের সমাবেশ মানে লক্ষ লক্ষ নেতাকর্মীদের জমায়েত। ফলে এমপি শামীম ওসমানের জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্ততি নিয়েছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তবে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এম সাইফুল্লা বাদল অসুস্থ্য হয়ে হাসপাতালে ভতি থাকায় কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের এ সমাবেশ সফল করার কোন সভা অনুষ্ঠিত হয়নি।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নারায়ণগঞ্জে এমপি শামীম ওসমানের সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যেনো নতুন করে আবারও জেগে উঠেছে। আর সমাবশেকে সফল করতে ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও সোনারগাঁ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক ভাবে চলতে ব্যাপক প্রস্তুতি ও মতবিনিময় সভা।

আওয়ামীলীগের নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ জনগণকে সমাবেশে অংশগ্রহণের আহ্বান জানিয়ে সর্বত্র চালানো হচ্ছে মাইকিং ও প্রচারণা। সমাবেশে সর্বোচ্চ নেতাকর্মীদের নিয়ে নারায়ণগঞ্জের ইতিহাসের সর্বকালের সর্ব বৃহৎ বিশাল সমাবেশ করবে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী শওকত আলী বলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছি। ইনশাল্লাহ ফতুল্লা থেকে স্মরণকালের সর্ব বৃহৎ আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে নিয়ে অংশগ্রহণ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here