ফতুল্লার ধর্মগঞ্জে বড় ভাইয়ের বিরুদ্ধে ৬ ভাই-বোনের সম্পত্তি আত্নসাতের অভিযোগ

0
ফতুল্লার ধর্মগঞ্জে  বড় ভাইয়ের বিরুদ্ধে ৬ ভাই-বোনের  সম্পত্তি আত্নসাতের অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকম: নিজস্ব সংবাদদাতা:নারায়ণগঞ্জের ফতুল্লায় বাবা-মায়ের ৭ভাই-বোনের জন্য ওছিয়ত করে রেখে যাওয়া সম্পত্তি ও স্বর্ণালংকার একাই আত্নসাৎ করার অভিযোগ উঠেছে ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন নামে এক নিষ্ঠুর বড় ভাইয়ের বিরুদ্ধে। অর্থলোভী স্ত্রী’র যোগসাজশে ভাই-বোনদেরকে বঞ্চিত করে রাম রাজত্ব কায়েম করে চলেছে বলে অভিযোগে প্রকাশ।

মানবতাহীণ এ ঘটনার বর্হি:প্রকাশ ঘটেছে ফতুল্লা মডেল থানার মধ্য ধর্মগঞ্জ এলাকায়। পৈত্রিক সম্পত্তি ও স্বর্ণালংকার চাইতে গেলে বড় ভাই আমজাদ হোসেন তার ভাই-বোনসহ ভাগিনা-ভাগিনাদের বিরুদ্ধে বিভিন্ন থানা ও আদালতে একাধিক মামলা ও অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় গোটা নারায়ণগঞ্জে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। সুবিচার পেতে ভুক্তভোগী ভাই-বোনেরা বিভিন্ন জনের সরনাপন্ন হলেও বড় ভাইয়ের ষড়যন্ত্রের সঙ্গে কোনভাবেই তারা কুলিয়ে উঠতে পারছেনা।

আমজাদ হোসেনের মামলায় ৬ ভাই-বোনসহ পরিবারের অন্যান্য সদস্যরাও ইতোমধ্যে জেল খেটেছে। এ ঘটনায় এলাকায় ইঞ্জিনিয়ার আমজাদের পরিবারকে ঘিরে নানা গুঞ্জণ শোনা যাচ্ছে। এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে জনৈক সমাজ সেবক জানান,ইঞ্জিনিয়ার আমজাদ মৃত কেরামত আলীর বড় সন্তান হয়ে তার ভাই-বোনদের সঙ্গে বেঈমানী করে আসছে। তার বিরুদ্ধে সামাজিকভাবেও কোন ব্যবস্থা নেয়া হচ্ছেনা। যে কারণে আমজাদ ক্রমেই বেপরোয়া হয়ে উঠছে।

অপরপর বাসিন্দা একই শর্তে জানান,আমজাদ খুবই নির্দয়বান একজন মানুষ। তার কোন মানবতাই নেই। সে কিভাবে ৬ ভাই-বোনের সম্পত্তি এবং ওয়ারিশ একাই ভোগ দখল করে রাখে। ভাইয়ের কুকর্মের কথা বলতে গিয়ে পরিবারের কেরামত আলীর কনিষ্ঠ সন্তান আফজাল হোসেন তপন জানান,আমজাদ হোসেন ভাই নামের কলংক। যে স্ত্রী’র যোগসাজশে ভাই-বোনের সম্পত্তি গ্রাস করে সে কোনদিনও মানুষ হতে পারেনা। সে একটা জালেম।

আমরা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান এবং মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা চাই।  অপরাপর সন্তান ইসমাঈল হোসেন জানান,আমরা তাকে অনেক বিশ্বাস করতাম। সে বিশ্বাসে কালি লেপন করেছে। মা-বাবা মৃত্যুর আগে তাদের সমস্ত সম্পত্তি এবং মালামাল আমাদের সকল ভাই-বোনের মাঝে সমানভাবে বন্টন করার বিষয়টি ওছিয়ত করে গেছে অথচ বেঈমান আমজাদ একাই সব গ্রাস করে নিয়েছে।

আমরা আমাদের ওয়ারিশের অংশ বুঝিয়ে দিতে বলায় সে এখন আমাদের বিরুদ্ধে নানা মামলা-মোকদ্দমায় জর্জরিত করে চলেছে। বিষয়টি যেহেতু নারায়ণগঞ্জ-৪ আসনের এলাকায় সেহেতু আমরা মনে করি আমাদের মাননীয় এমপি মহোদয় একেএম শামীম ওসমানের হস্তক্ষেপ প্রয়োজন। আমরা আইনের সর্বোচ্চ জায়গায় আমজাদ হোসেনের কুকর্মের বিচার দাবী করছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here