ফতুল্লায় “আলীগঞ্জ প্রবীণ হিতৈশী সংঘে’র” উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

0
ফতুল্লায় “আলীগঞ্জ প্রবীণ হিতৈশী সংঘে’র” উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ আর্তমানবতার সেবায় নিয়োজিত কার্যক্রম এই স্লোগানকে সামনে রেখে ‘আলীগঞ্জ প্রবীণ হিতৈশী সংঘে’র পরিচিতি সভা এবং শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুক্রবার ২ ডিসেম্বর বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন ফতুল্লার আলীগঞ্জ পলাশনগর আমির সিটি রেললাইন এলাকায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউছার আহম্মেদ পলাশ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব কাউছার আহাম্মেদ পলাশ বলেন, সামাজিক সংগঠনের মাধ্যমে সমাজে যুব সমাজের মাঝে নৈতিক শিক্ষা ও আদবকায়দা শিক্ষা অর্জিত হয়। আজকে সমাজে অনেক সময় দেখা যায় যুব সমাজ মুরুব্বিদের সালাম ও সম্মান করে না। এটা নৈতিকতা ও মূল্যবোধের অভাব। কিন্তু সহি ইবাদত, খেলাধুলা, সমাজসেবা, সামাজিক সংগঠনের মাধ্যমে নৈতিক শিক্ষার উন্নতি ঘটে। তাছাড়া সমাজসেবা করে জনগণের উপকারে কাজ করা প্রকৃত মোমেন মুসলমানের কাজ। এখন শীতের সময় তাই শীতার্থ মানুষের পাশে যতটুকু সম্ভব সাহায্য করা উচিত। আবার বন্যা সহ সকল প্রাকৃতিক দূর্যোগের সময় মানুষের কল্যাণে কাজ করা প্রতিটি সংগঠনের অত্যাবশ্যক কাজ।

আমি আশা করি আমাদের আলীগঞ্জবাসি মাদক নির্মূলে সকলে কাজ করবেন। আর যুব সমাজ প্রতি ওয়াক্তে নামাজ আদায় করবে। নামাজ মানুষকে সকল প্রকার অশুভ কাজ থেকে দূরে রাখে। অনুষ্ঠানে প্রবীণ হিতৈশী সংঘের সভাপতি মোঃ সেকান্দার আলী মৃধা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউপির সাবেক ৭নং ওয়ার্ড মেম্বার হাজী মোঃ নুরুল ইসলাম, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ শামসুল হক, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী মোঃ আঃ হালিম খান, কুতুবপুর ইউপির ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউপির ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মেম্বার মোসাঃ আরজুদা বেগম খুকি, আলীগঞ্জ ক্লাবের কোষাধ্যক্ষ হাজী মোঃ আরিফুল ইসলাম আরিফ,

জাতীয় শ্রমিকলীগ নারায়ণগঞ্জ জেলার সিঃ সহ সভাপতি মোঃ হুমায়ুন কবির, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়াকার্স নারায়ণগঞ্জ জেলার সভাপতি হাজী মোঃ শাহাদাৎ হোসেন সেন্টু, জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক কমিটির সহ সভাপতি হাজী মোঃ আবুল হোসেন, জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা থানার সভাপতি মোঃ পিয়াস আহমেদ সোহেল, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মোঃ গোলাম কিবরিয়া আঃ সাত্তার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মোকারম সরদার, আলীগঞ্জ পলাশ কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হাজী মোঃ রফিকুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ ওয়াশিম।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আলীগঞ্জ প্রবীণ হিতৈশী সংঘের সহ সভাপতি মোঃ হারুন অর রশিদ, মোঃ মনির হোসেন, সাধারণ সম্পাদক কাজী এনামুল হক, সহ সম্পাদক মোঃ আলী রেজা, সাংগঠনিক সম্পাদক মোঃ নূরুল হক, সহ সাংগঠনিক মোঃ আঃ রাজ্জাক, প্রবীণ হিতৈশী বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম বেপারী, অর্থ সম্পাদক হাফেজ কারী মোঃ খলিলুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ আবুল বাশার, সমাজ কল্যাণ সম্পাদক শাহজাহান খান, সহ সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সাইদুর রহমান বিদ্যুৎ, প্রচার সম্পাদক মোঃ শরিফ প্রধান, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ হাবিব খন্দকার, কার্যকরী সদস্য মোঃ ফারুক প্রধান, মোঃ দীল ইসলাম (দিলা ফকির), মোঃ মোয়াজ্জেম হোসেন বিদ্যুৎ, মোঃ মামুন, মোঃ বেলাল হোসেন, মোঃ হানিফ প্রমুখ।

আলোচনা অনুষ্ঠান শেষে আলহাজ্ব কাউছার আহাম্মেদ পলাশের পুত্র সন্তানের আশু রোগমুক্তি কামনাসহ সকল কবরবাসির জন্য দোয়া করা হয় এবং শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here