ফতুল্লার রিয়াদ চৌধুরীর মায়ের মৃত্যুতে এড. আক্তার খন্দকারের শোক প্রকাশ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক,ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সভাপতি রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সভাপতি এড. আক্তার খন্দকার। মঙ্গলবার(২৬ জুলাই) আক্তার খন্দকার স্বাক্ষরিত এক বার্তায় এ শোক প্রকাশ করা হয়।

উক্ত বার্তায় এড. আক্তার খন্দকার বলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী’র মাতা রেহানা বেগম এর মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের মতো আমরাও গভীরভাবে সমব্যাথী। পরহেজগার ও পরোপকারী নারী হিসেবে তিনি নিজ এলাকার মানুষের নিকট শ্রদ্ধাভাজন ছিলেন। মহান রাব্বুল আলামীন এর দরবারে দোয়া করি তিনি যেন তাকে জান্নাত নসীব এবং শোকার্ত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন। রেহানা বেগম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান ।

উল্লেখ্য, সোমবার(২৫ জুলাই) বিকেলে রাজধানী ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসারতবস্থায় মৃত্যু বরন করেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরীর মা রেহানা বেগম চৌধুরী (৭০)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here