ফতুল্লায় শিশু পুত্রকে রেখে পরকীয়া প্রেমিকের সাথে পালিয়েছেন গৃহবধূ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের দুদিন ধরে শহিনা আক্তার নামে এক গৃহবধূ নিখোঁজ রয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) এ ঘটনায় গৃহবধূর স্বামী মফিজুল ইসলাম বিভিন্ন স্থানে খোজাখুজির পর ফতুল্লা মডেল থানায় একটি নিখোঁজ জিডি করেন। এরপর বাসায় এসে জানতে পারেন তার স্ত্রী পাশের বাড়ির ভাড়াটিয়া বখাটে জাহাঙ্গীরের সঙ্গে পরকীয়ার সম্পর্কে ঘর ছেড়েছেন।

শাহিনা এখন জাহাঙ্গীরের সঙ্গেই আছেন। ফতুল্লার দৌলতপুর এলাকায় বুধবার দুপুর ১টায় এঘটনা ঘটে। বিষয়টি শুক্রবার এলাকায় ছড়িয়ে পড়লে আলোচনা সমালোচনার সৃষ্টি হয়।মফিজুল ইসলাম জানান,শাহিনাআক্তার(২৫) তার দ্বিতীয় স্ত্রী। ১০ বছর আগে পারিবারিক ভাবে তাকে বিয়ে করেন সে। বর্তমানে তাদের সংসারে চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে। মফিজুল একটি ওয়ার্কসপে কাজ করেন।

১২ জানুয়ারী দুপুর ১টায় বাসায় খেতে এসে দেখেন তার স্ত্রী শাহিনা ঘরে নেই। শিশু পুত্র ঘাটে বসে কান্না করছে। এরপর আশপাশে খোজাখুজি করে শাহিনাকে কোথাও পায়নি। পরে ঘরে এসে দেখেন আলমারীর আসবাবপত্র এলোমেলো। ড্রয়ার থেকে এক লাখ টাকা নেই। তিনি আরো জানান,এবিষয়ে ওইদিন রাতেই ফতুল্লা মডেল থানায় একটি নিখোঁজ ডিজি দায়ের করেছি। পরের দিন জানতে পারি পাশের বাড়ির বখাটে জাহাঙ্গীর তার স্ত্রী সন্তান রেখে পরকীয়া সম্পর্কে আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছেন।

জিডির তদন্তকারী অফিসার ফতুল্লা মডেল থানার এসআই মোস্তফা কামাল বলেন,বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here