ফতুল্লার কাশীপুরে ত্রাণ না পেয়ে মেম্বার আইয়ূব আলীর বিরুদ্ধে এলাকাবাসির বিক্ষোভ।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ত্রাণ না পেয়ে মেম্বারের বিরুদ্ধে বিক্ষোভ করেছে এলাকার নিম্ন আয়ের মানুষ। বুধবার সকালে ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আমবাগান এলাকার কয়েকশ মানুষ এই বিক্ষোভে অংশ নেয়। বিক্ষোভকারীরা ওই ওয়ার্ডের মেম্বার আইয়ূব আলীর বিরুদ্ধে শ্লোগান দেন এবং ক্ষোভ প্রকাশ করেন।

তাদের অভিযোগ, গত ১৫ দিন আগে সরকারি ত্রাণ দেওয়ার কথা বলে মেম্বার আইয়ূব আলী তাদের কাছ থেকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি নেন। কিন্তু ত্রাণ না দিয়ে তালবাহানা করতে থাকেন তিনি। এতে ক্ষোভে ফুঁসে উঠে এলাকার নিম্ন আয়ের মানুষ।

বিক্ষোভকারীরা বলেন, গত ৪ এপ্রিল তাদের এলাকার এক ব্যবসায়ি করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এরপর থেকে তাদের এলাকায় লকডাউন চলছে। এর আগে থেকেই তাদের কোন কাজ নেই। এলাকার মেম্বার হয়েও আইয়ূব আলী কোন খোঁজ খবর নেননি। এ এলাকায় নিম্ন আয়ের মানুষের বসবাস বেশি।

ত্রাণ দিতে না পারলে জাতীয় পরিচয় পত্র কেন নেওয়া হয়েছে এ প্রশ্নও তোলেন অনেকে। অনেকের অভিযোগ ত্রাণের নামে আমাদের কাছ থেকে জাতীয় পরিচয় পত্রের ফটোকপি নিয়ে আইয়ূব মেম্বার ত্রাণ আত্মসাৎ করেছেন।অভিযোগের বিষয়ে জানতে চাইলে আইয়ূব আলী বলেন, আমার কাছে ত্রাণ চেয়েছেন এক হাজার লোক। ত্রাণ আসছে মাত্র ২০০ জনের। আমি কারে রাইখা কারে দিমু।

এ ব্যাপারে কাশীপুর ইউনিয়নের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, চাহিদা অনুযায়ী সরকারি ত্রাণ আসেনি। যা এসেছে তা মেম্বারদের মাধ্যমে বিতরণ করা হয়েছে। ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের বিক্ষোভের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন এটি স্থানীয় বিএনপির নেতারা নেপথ্যে থেকে করিয়েছে। তাহলে অন্যসব ওয়ার্ডে কেন এমন হলো না এমন প্রশ্নের কোন উত্তর দেননি তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here