না.গঞ্জ ফতুল্লায় নারীসহ প্রতারক চক্রের চার সদস্য গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেয়া সংঘবদ্ধ প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বুধবার (৫ ফেব্রুয়ারি) তাদেরকে প্রতারণার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, বরিশালের মেহেন্দীগঞ্জ এলাকার মৃত ফজলে করিম ফরাজির ছেলে জাহাঙ্গীর আলম (৪০), একই জেলার বাকেরগঞ্জ থানার মৃত আনোয়ার হোসেনের মেয়ে তানিয়া (২৬) একই এলাকার শাজাহান মোল্লার মেয়ে শারমিন (২৩) ও মেহেন্দীগঞ্জ থানার শামসুর আলীর ছেলে (মনির)।এরা সকলেই ফতুল্লার রামারবাগ এলাকার জাকির মিয়ার ভাড়াটি।

মামলার বাদী ফতুল্লা থানার সরকার বাড়ী এলাকার কালীর বাড়ীর ভাড়াটিয়া সিদ্দিক মিয়ার পুত্র ট্রাক চালক কামরুল শেখ জানান, প্রায় ১৫ দিন পূর্বে তানিয়ার সাথে মোবাইল ফোনে পরিচয় হয়। সেই সুবাধে ৩ ফেব্রুয়ারি তানিয়া তাদের রামারবাগস্থ ভাড়াটিয়া বাড়িতে তাকে আসতে বলেন। এদিন বিকেল তিনটার দিকে তিনি তানিয়াদের ফ্ল্যাটে গেলে তাকে একটি রুমে আটকে রেখে গ্রেফতারকৃত চারজন মোটা অংকের টাকা দাবি করে মারধর শুরু করে। এক পর্যায়ে কামরুল তার হেলপারের মাধ্যমে বিকাশে ২০ হাজার টাকা পরিশোধ করে।

এতেও তাকে ছাড়া হয়নি। আরো টাকা না পেলে তাকে ছাড়বে না জানিয়ে ফ্ল্যাটে আটকে রেখে তারা বাইরে গেলে সেখান থেকে কৌশলে সে পালিয়ে আসে। পরে এ ঘটনায় তিনি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, অভিযোগ পেয়ে আমরা চার প্রতারককে গ্রেফতার করেছি। এই চারজনই সংঘবব্ধ একটি প্রতারক চক্রের সক্রিয় সদস্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here