না.গঞ্জে চেক জালিয়াতি মামলার সাজাপ্রাপ্ত আসামী গার্মেন্ট ব্যবসায়ী গ্রেপ্তার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় ৪৫ লাখ টাকার প্রতারনা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী গার্মেন্ট ব্যবসায়ী প্রতারক পাভেল মাহমুদকে (৩৯) গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন ব্যবসায়ীদের সাথে প্রতারনার অভিযোগ রয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারী) সকালে ফতুল্লার মাসদাইর এলাকাস্থ পাভেলের বাড়ি হতে পুলিশ গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত পাভেল মাহমুদ ফতুল্লার মাসদাইর কবরস্থান সংলগ্ন এলাকার বিল্লাল হোসেনের ছেলে। সে বিসিক শিল্পনগরীর প্রমিনেন্স নীট ওয়্যার নামক একটি গার্মেন্ট ফ্যাক্টরীর মালিক।

ফতুল্লা মডেল থানার এএসআই তারেক হাসান জানান, ফতুল্লার বিসিক শিল্পনগরীর এক প্রিন্টিং কারখানার মালিক অলিভের দায়ের করা প্রায় ৪৫ লাখ টাকার চেক জালিয়াতি মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী গার্মেন্ট ব্যবসায়ী পাভেল মাহমুদকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

সূত্রে জানা গেছে, ফতুল্লার বিসিক শিল্পনগরীর প্রমিনেন্স নীট ওয়্যার নামক একটি গার্মেন্ট ফ্যাক্টরীর বিভিন্ন মালামাল অলিভের প্রিন্ট কারখানায় কাজ করান। আর কাজ করিয়ে নগদ টাকা না দিয়ে প্রতারনার উদ্দেশে ব্যাংকের চেক দেয়া হয়। কিন্তু পাওনাদাররা ব্যাংকের চেক নিয়ে টাকা উত্তোলন করতে গিয়ে ফেরৎ আসে। এভাবে অলিভসহ বিভিন্ন লোকের সাথে প্রতারনা করে পাভেল।

আর প্রতারনার কারনে প্রিন্টিং কারখানার মালিক অলিভের টাকা পরিশোধ করার জন্য অন্য কারখানার মালিকদের সমঝোতায় বসা হয়েছিলো। কিন্তু তাতে কোন সমাধান না হওয়ায় বাধ্য হয়ে অলিভ প্রতারনার অভিযোগে পাভেলের বিরুদ্ধে ৪৫ লাখ টাকার চেক জালিয়াতির মামলা দায়ের করে। সম্প্রতি সেই মামলায় পাভেলের আদালত ৬ মাসের কারাদন্ড প্রদান করেন। আর মঙ্গলবার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামী পাভেল মাহমুদকে গ্রেপ্তার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here