ফতুল্লা থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে অসহায়-দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলায় ফতুল্লা থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। ৩০ মে বৃহস্পতিবার বিকাল ৫টার সময় ফতুল্লা রূপালী ব্যাংকের সামনে এ ঈদ বস্ত্র বিতরণ করা হয়। ফতুল্লা থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হোসেন প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার লুৎফর রহমান স্বপন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মীর সোহেল আলী বলেন, আমি চাই সমাজের একটি মানুষও যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয়। আসন্ন ঈদে সমাজের সর্বস্তরের মানুষের মুখে আনন্দের হাসি ফুটে উঠুক। তাই যার যার সামর্থ্য অনুযায়ী আশপাশের অসহায়-গরীব দুঃখীদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ আবু তাহের খন্দকার, মোঃ আল-আমিন, সাধারণ সম্পাদক আলাল সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খায়রুল জামান শিমুল, দপ্তর সম্পাদক আব্দুস সালাম মল্লিক, সহ-দপ্তর সম্পাদক মোঃ সাইদুল ইসলাম (রতন), সহ-সমাজ কল্যাণ সম্পাদক মোঃ শাহাদত হোসেন কালু, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নূর আমিন, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ নূর মোহাম্মদ, সদস্য আনিছুর রহমান, মোঃ নান্নু, মোঃ আবু সায়েম ও যুবলীগ নেতা পারভেজ প্রধান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here