না’গঞ্জ-২এর এমপি বাবুর সুস্থতা কামনায় যুবলীগ নেতা সাত্তারের দোয়ার আয়োজন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-২ আড়াইহাজারে সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর
সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুম্মা উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকারের উদ্যোগে কদমিরচর বড়বাড়ী জামে মসজিদে এমাহফিল অনুষ্ঠিত হয়।

কালাপাহাড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহসভাপতি রুহুল মোল্লার সভাপতিত্বে ও যুবলীগ নেতা খলিল মিয়ার সঞ্চালনায় এমাহফিলে উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন, ১ নং ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বার কাসেম আলী,বিশিষ্ট সমাজ সেবক হাজ্বী মো.শহিদুল ইসলাম, খালেক মোল্লা,সাবেক মেম্বার দুলাল মিয়া ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় যুবলীগ নেতা সাত্তার সরকার বলেন, ‘শুরু থেকে করোনার ভয়কে জয় করে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। দল ও দেশের জন্য নিবেদিতপ্রাণ হিসেবে তিনি কাজ করে যাচ্ছেন। তিনি এখন করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসভবনে আইসোলেশনে আছেন।

আমরা সবাই মহান আল্লাহর কাছে দোয়া করছি, তিনি যেন দ্রুত করোনামুক্ত হয়ে আবারও আড়াইহাজারবাসীর সেবায় নিয়োজিত হতে পারেন। মাহফিল পরিচালনা করেন কদমীরচর বড়বাড়ী জামে মসজিদের ইমাম ও খতীব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here