না’গঞ্জের আড়াইহাজারে গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজারে আবুল হোসেন নামে গণধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৯ জুন) রূপগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে স্থানীয় মুকুন্দী গাজীপুরা এলাকার মৃত নিজামউদ্দিনের ছেলে। আড়াইহাজার থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এখনো এজাহারনামীয় আরও তিন আসামি পলাতক রয়েছে। এরা হলো সেলিম, সোহেল ও নাঈমউদ্দিন।

প্রসঙ্গত, র্দীঘদিন ধরে এলাকার চার বখাটে গৃহবধূকে তার মোবাইলে কল করে উত্ত্যক্ত করে আসছিল। তাতে তিনি সাড়া দিচ্ছিলেন না। চলতি বছরের ৬ মে সন্ধ্যায় তিনি যখন বাড়ির বাইরে বের হন। তাকে একা পেয়ে প্রথমে সেলিম তাকে মুখ চেপে ধরে কাপড় পেঁচিয়ে পাশেই একটি পুকুর পাড়ে নিয়ে যায়। সেখানে আগে থেকেই অপেক্ষায় ছিল একই এলাকার আবুল হোসেন, সোহেল ও নাঈমউদ্দিন। পরে তার হাত-পা বেঁেধ ও মুখ চেপে ধরে সেলিম তাকে ধর্ষণ করে। তাতে অন্য তিন জন সহযোগিতা করে। এ সময় মামলার এজাহারনামীয় আসামি নাঈমউদ্দিন মোবাইলে ভিডিও ধারণ করে।

সামাজিক লোকলজ্জার ভয়ে বিষয়টি পরিবারের লোকজনের কাছে গোপন রাখেন। কিন্তু সংঘবদ্ধ এ ধর্ষকচক্রটি ধারণকৃত ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার হুমকী দিয়ে তাকে ফের ধর্ষণের চেষ্টা চালায়। পরে গৃহবধূ পরিবারকে বিষয়টি জানায়। স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ওই গৃহবধূ দাবী হয়ে চার ব্যক্তিকে আসামি করে একটি মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here