শরীয়তপুরে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে অটোরিকশা চালকের মৃত্যু

0
শরীয়তপুরে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে অটোরিকশা চালকের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃজেলা সংবাদদাতা: শরীয়তপুর অতিরিক্ত গরমে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হারুন চৌকিদার (৪৩) নামে এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা। নিহত হারুন চৌকিদার নড়িয়া উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের নয়ন মাদবরকান্দি এলাকার আলী হোসেন চৌকিদারের ছেলে।

রোববার (২১ এপ্রিল) দুপুরে জেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন ধরে জেলা শহরে অটোরিকশা চালিয়ে জীবীকা নির্বাহ করতেন হারুন চৌকিদার। প্রতিদিনের মতো দুপুরে তাপদাহ উপেক্ষা করে ডিসি অফিস এলাকায় অটোরিকশা চালাচ্ছিলেন। এসময় তার অটোরিকশাটির সামনের চাকায় যান্ত্রিক ত্রুটি দেখা দিলে নিজেই অটোরিকশাটি ঠেলে জেলা পরিষদের সামনের একটি গ্যারেজে নিয়ে যান। পরে তিনি ত্রুটিপূর্ণ চাকাটি খুলে হাওয়া দিচ্ছিলেন।

এসময় তিনি ঘেমে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে যান।বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ বিষয়ে সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মিতু আক্তার বলেন, ঘটনাটি আমার জানা নেই। তাছাড়া কাউকে যদি মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় তাহলে মৃত্যুর কারণ প্রাথমিকভাবে বলা কঠিন বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here