ভোলার শশীভূষণ পানিতে ডুবে দুই সহোদর ভাই বোনের মৃত্যু

0
ভোলার শশীভূষণ পানিতে ডুবে দুই সহোদর ভাই বোনের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে নিজ বাড়ির পুকুরের পানিতে ডুবে বায়েজিদ (৬) ও মারিয়া (৪) নামের দুই সহোদর ভাই বোনের মৃত্যু হয়েছে। শনিবার (২০ এপ্রিল) দুপুর ১২ টার দিকে উপজেলা শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের পশ্চিম ভাসান চর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বায়েজিদ ও মারিয়া ওই গ্রামের মোহাম্মদ রাসেলের ছেলে মেয়ে। তারা দুজন আপন ভাই বোন। পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরের দিকে বায়েজিদ ও মারিয়া বাড়ির পুকুরে গোসল করতে যায়। এ সময় তারা দুজনই পুকুরের পানিতে পরে ডুবে যায়। কিছুক্ষণ পর মা তাদেরকে খুঁজতে পুকুরে যান। পুকুরে গিয়ে তাদের মা দেখতে পান মেয়ে মারিয়ার স্যান্ডেল জুতা পুকুরের পানিতে ভাসছে। এরপর তিনি পুকুরের পানিতে নেমে ছেলে মেয়েকে খুঁজতে থাকেন।

এ সময় মায়ের পায়ের ধাক্কায় ছেলে বায়েজিদের মরদেহ ভেসে ওঠে এবং কিছুক্ষণ পর মেয়ে মারিয়ার মরদেহও ভেসে ওঠে। এদিকে পানিতে ডুবে দুই সহোদর ভাই বোনের মৃত্যুর খবর পেয়ে চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা নওরিন হক ও শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ম. এনামুল হক ঘটনাস্থলে যান। এবং নিহতের পরিবারের সদস্যদের সমবেদনা জানান। আদরের সন্তানদের অকাল মৃত্যুতে পরিবারের চলছে শোকের মাতম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here