মুন্সীগঞ্জে পদ্মা নদীতে গোসল করতে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ – ৩

0
মুন্সীগঞ্জে পদ্মা নদীতে গোসল করতে নেমে বাবা-ছেলেসহ ৩ জন নিখোঁজ

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে পদ্মার শাখা নদীতে গোসল করতে নেমে বাবা-ছেলেসহ ৩ জন নিখোঁজ হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে এ ঘটনা ঘটে। নিখোঁজ ব্যক্তিরা হলেন- রিয়াদ আহমেদ রাজু (৪৫), তার ছেলে রামিন আরিদ (১৬) এবং মোহাম্মদ জুয়েল (৪০)। তাদের বাড়ি ঢাকার মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, তারা ওই উপজেলার হাঁসাড়া এলাকার তাদের স্বজন জুয়েল মোল্লার বাড়িতে বেড়াতে আসেন। বিকেল সাড়ে ৪টার দিকে ট্রলারে করে ৩০-৩৫ জন মিলে দিঘিরপাড় ইউনিয়নের ধানকোড়া এলাকায় পদ্মার শাখা নদীতে ঘুরতে বের হয়। পরে তারা বেশ কয়েকজন ট্রলার থেকে গোসল করতে নামে।

এ সময় রামিন নদীর স্রোতে ভেসে যেতে থাকলে তার বাবা ও খালু তাকে উদ্ধার করতে গিয়ে তারাও স্রোতে ভেসে নিখোঁজ হয়।খবর পেয়ে ঘটনাস্থলে যায় মুন্সীগঞ্জ সদর ও টঙ্গীবাড়ি উপজেলা ফায়ার সার্ভিসের টিম ও নৌপুলিশ।টঙ্গীবাড়ি ফায়ার সার্ভিসের ইনচার্জ মোস্তফা কামাল জানান, সংবাদ পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে পৌঁছায়।

ঢাকা থেকে এরইমধ্যে প্রশিক্ষিত ডুবুরি দল ঘটনাস্থলে রওনা হয়েছে। ডুবুরি দল পৌঁছালে আনুষ্ঠানিক উদ্ধার কাজ শুরু হবে।মুন্সীগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহ নৌফাঁড়ির ইনচার্জ আবুল হাসনাত জানান, ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও নৌপুলিশের টিম রয়েছে। উদ্ধারকাজের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here