বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ এপ্রিল) বিকেলে মাসদাইর বাংলা ভবন কমিউনিটি সেন্টারে বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ার এর সভাপতিত্বে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল বলেন, সকল কিছুর খরচ শেষে আমি দেখছি না নিটিংয়ে কোন প্রফিট করা যায়। তাই সকলের সমন্বয় করে বসতে হবে। বর্তমান পরিস্থিতিতে একটার পর একটা সমস্যা হচ্ছে। একসঙ্গে থাকলে এই সেক্টরটা টিকিয়ে রাখা সম্ভব অনথায় সামনের দিনগুলা আরো কঠিন হয়ে যাবে।

এসময় বাংলাদেশ নিটিং ওর্নাস এসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ার বলেন, নিটিংয়ের মূল্য এখন এমন পর্যায়ে দাড়িয়েছে যা, আমাদের চিন্তার বাহিরে। নিটিং ওনার্সের সিদ্ধান্তের বাহিরে গিয়ে গোপনে আতাত করে কাজ করলে নিজ পায়ে নিজে কুড়াল মারা হলো। তাই আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করতে হবে।

এসময় ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বিকেএমইএ নির্বাহী সভাপতি মোঃ হাতেম, সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর সাবেক সভাপতি ইব্রাহীম চেঙ্গিস, মাহবুবুর রহমান স্বপন ও জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু সহ বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর সকল নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here