তালতলীতে প্রবাসী স্বামীর সাথে অভিমান করে পিত্রালয়েই আত্মহত্যা করেন খুশি

0
তালতলীতে প্রবাসী স্বামীর সাথে অভিমান করে পিত্রালয়েই আত্মহত্যা করেন খুশি

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি:বরগুনার তালতলীতে বৃহস্পতিবার (২৮ মার্চ) গভীর রাতে স্বামীর সঙ্গে অভিমান করে বাবার বাড়ি বসে আত্মহত্যা করেছেন স্ত্রী খুশি আক্তার (২১)।নিহত খুশি আক্তার উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের পশ্চিম অঙ্কুজানপাড়া গ্রামের মোজাম্মেল আকন এর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের আনিস মোল্লার ছেলে মো. শামীমের সঙ্গে পারিবারিকভাবে খুশি আক্তারের বিয়ে হয়।‌ বিয়ের ছয় মাস পরে শামীম সৌদি চলে যান। স্বামী প্রবাসে যাওয়ার পর থেকেই গৃহবধূ খুশির চলাফেরা ও কাজকর্ম নিয়ে প্রতিনিয়ত শ্বশুর-শ্বাশুড়ির সাথে সংসার জীবনে প্রতিনিয়ত বাকবিতন্ডা চলছিলো।

ঝগড়াঝাঁটির এক পর্যায়ে গত এক সপ্তাহ আগে বাবার বাড়িতে চলে আসেন খুশি। এরপর বৃহস্পতিবার রাতে খুশির সঙ্গে মোবাইল ফোনে পারিবারিক নানা বিষয় নিয়ে তার স্বামী শামীমের সঙ্গে কথার কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামীর সঙ্গে অভিমান করে বাবার বাড়িতে থাকা কীটনাশক পান করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

কর্তব্যরত ডাক্তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পথেই খুশি মারা যায়।স্থানীয় ইউপি সদস্য জাহিদুল ইসলাম বলেন, খুশি আক্তারের সাথে শশুর-শাশুড়ির বাকবিতন্ডা হওয়ায় গত এক সপ্তাহ আগে বাবার বাড়িতে চলে আসে। পরে বৃহস্পতিবার রাতে তার স্বামীর সাথে মুঠোফোনে কথার-কাটাকাটি খাওয়ার পর খুশি বিশ্পানে আত্মহত্যা করে হয়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, খুশি আক্তার পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে মরা যায়। তাই ওই হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here