না’গঞ্জে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন জেলা প্রশাসন

0
না’গঞ্জে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিলেন জেলা প্রশাসন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন। মঙ্গলবার ( ২৬ মার্চ ) বিকেলে জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে জেলার শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা গণের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মাহমুদুল হক বলেন, বঙ্গবন্ধুর ডাকেই দেশ স্বাধীন হয়েছিলো।সকল কথাই বঙ্গবন্ধু ৭ই মার্চে বলে গিয়েছেন। এটি একটি সরকারি প্রোগ্রাম। মুক্তিযোদ্ধাদের অনেক সম্মান দিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী। মুক্তিযোদ্ধাদের মৃত্যুর পর রাস্ট্রিয় মর্যাদায় গার্ড অব অনার দিয়ে সম্মান জানানো হয় এটি বর্তমান সরকার চালু করেছেন। অনেক টাকার মালিক হলেও কিন্তু এ সম্মানটা দেয়া হয়না। আজকে ভাতা দিচ্ছে।

তিনি আরও বলেন, মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা চিকিৎসার ব্যবস্থা সরকার করেছে। সরকারি সেবা যদি না পায়, আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে থাকবো। অতিথির বক্তব্যে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, আজকে বঙ্গবন্ধু আমাদের মাঝে নেই। কিন্তু ওনার কন্যা শেখ হাসিনা রয়েছে।উনি আমাদের মুক্তিযোদ্ধাদের জন্য যা করছেন আমরা কিন্তু তার জন্য কিছুই করতে পারিনি।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরিদা, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভূঁইয়া জুলহাস, স্থানীয় সরকার উপ-পরিচালক আনোয়ার হোসাইন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here