চাঁদপুরে মেঘনায় ঝড়ের কবলে পড়ে তরমুজ বোঝাই ট্রলার ডুবি, নিখোঁজ ১

0
চাঁদপুরে মেঘনায় ঝড়ের কবলে পড়ে তরমুজ বোঝাই ট্রলার ডুবি, নিখোঁজ ১

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ চাঁদপুরের মেঘনা নদীতে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে একটি তরমুজ বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে ট্রলারে থাকা ৭ জনের মধ্যে ৬ জন জীবিত উদ্ধার করা হয়েছে। আমজাদ হোসেন (৪০) নামে ১ জন নিখোঁজ রয়েছেন। আজ রবিবার (২৪ মার্চ) সন্ধার দিকে চাঁদপুরের মেঘনা নদীর হাইমচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ আমজাদ হোসেন ভোলা জেলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ২ নং ওয়ার্ডের মো. মফিজ মাঝির ছেলে। সে একজন গার্মেন্টস ব্যবসায়ী এবং তরমুজের একজন সফল ব্যবসায়ী বটে। স্থানীয় সূত্রে জানা যায়, আজ রবিবার বিকাল ৩ টার দিকে ভোলার ইলিশা ঘাট থেকে তরমুজ বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ট্রলাটি যাত্রা করে।

সন্ধার দিকে মেঘনা নদীর চাঁদপুরের কাছাকাছি হাইমচর এলাকায় কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। তাৎক্ষণিক পাশে একটি ট্রলার ৬ জনকে উদ্ধার করলেও আমজাদ হোসেনকে উদ্ধার করা যায়নি। সে এখনো নিখোঁজ রয়েছেন। জানা যায়, ওই ট্রলারে প্রায় ১৫ হাজার পিচ তরমুজ বোঝাই ছিল। ট্রলারটি তরমুজসহ মেঘনায় তলিয়ে গেছে।

হাইমচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইয়াছিন বলেন, এমন একটি খবর শুনেছি কিন্তু ঘটনাটি মেঘনার কোন স্থানে ঘটেছে তার সঠিক কোন তথ্য নেই।আমরা নৌ-পুেিশর সাথে যোগাযোগ করছি। বিষয়টি নৌ-পুলিশ খতিয়ে দেখছে। চাঁদপুর হাইমচর নীল কমল নৌ-পুলিশের ইনচার্জ মো. জাহাঙ্গীর জানান, আমরা এমন একটি খবর শুনে আমাদের টিম পাঠিয়েছি এখনো কোন খোঁজ পাইনি। নদীতে প্রবল ঢেউ। খবর পেলে জানাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here