সোনারগাঁয়ে পারভেজ হত্যাকান্ডের প্রধান আসামী সহ দুইজন গ্রেপ্তার

0
পারভেজ হত্যাকান্ডের প্রধান আসামী সহ দুইজন গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কান্দারগাঁও গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রপের সংঘর্ষে পারভেজ হোসেন(২৮) হত্যাকান্ডের প্রধান আসামী সহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গত মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার সদর এলাকা থেকে হতে হত্যার সঙ্গে জড়িত জসিম ও তার ছেলে ফাহাদকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত জসিম সোনারগাঁ উপজেলার কান্দার গ্রামের মনতাজ উদ্দিনের ছেলে ও ফাহাদ জসিমের ছেলে। র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন, সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পূর্ব ও পশ্চিম কান্দারগাঁও গ্রামের জাকির হোসেন ও জসীম উদ্দিনের মধ্যে বালু ভরাট, ঠিকাদারি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

গত ১৬ ফেব্রয়ারী শুক্রবার জুমার নামাজের পর সোনারগাঁ উপজেলার পশ্চিম কান্দারগাঁও এলাকায় বালু ভরাট, ঠিকাদারি ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পারভেজ হোসেন (২৮) নামের একজন রাজমিস্ত্রি নিহত হয়েছেন। নিহতের বাবা, দুই ভাইসহ দুই পক্ষের অন্তত ১১ জন আহত হয়েছেন।

এ ঘটনায় নিহত ভাই মো: হৃদয় মিয়া (২৪) বাদী হয়ে ৪৯ জনের নাম উল্লেখ করে আরও ১২জনকে অজ্ঞাতনামা আসামী করে গত ২০ ফেব্রয়ারী সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে র‌্যাব-১১ ও র‌্যাব-৯ একটি যৌথ বিশেষ আভিযানিক দল গত মঙ্গলবার অভিযান চালিয়ে হত্যার সঙ্গে জড়িত প্রধান আসামী জসিম ও তার ছেলে ফাহাদকে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর মডেল থানার বিশ্বরোড এলাকা হতে গ্রেপ্তার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here