না:গঞ্জে দানিয়েল হত্যা মামলার আসামী গ্রেফতার

0
না:গঞ্জে দানিয়েল হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের চাষাড়ায় দানিয়েল হত্যা মামলার অঅসামী অনিক নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব—১১। গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সহায়তায় র‌্যাব—১১, সিপিসি—১ নারায়ণগঞ্জ ও র‌্যাব—১৩, সদর কোম্পানী, রংপুরের একটি যৌথ আভিযানিক দল গত ২১ ফেব্রুয়ারি লালমনিরহাট জেলার সদর থানাধীন ড্রাইভার পাড়া এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে উপরোক্ত চাঞ্চল্যকর আল—আমিন @ দানিয়াল হত্যা মামলার এজাহারনামীয় ২ নং আসামী অনিক প্রধান (২৮)’কে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও এজাহার পর্যালোচনায় জানা যায় যে, গত ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ আনুমানিক রাত্র ১১০০ ঘটিকায় এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক বিক্রয়ে বাঁধা প্রদানকে কেন্দ্র করে আসামীরা আল—আমিন @ দানিয়াল ও শুভ (২৭)’কে নারায়ণগঞ্জের চাষাড়া বালুর মাঠ এলাকায় আক্রমণ করে মারধর করলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামীরা তাদেরকে ফেলে চলে যায়।

পরবর্তীতে ঐ দিনেই রাত্র আনুমানিক ১১৪৫ ঘটিকায় ভুক্তভোগীরা আহত অবস্থায় ফতুল্লা থানাধীন বাড়ৈভোগ ফারিয়া গার্মেন্টস এর পাশে খানকার মোড়ে পৌঁছালে আসামীগণ পুনরায় হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র (চাপাতি, রামদা, ছোরা, চাকু) দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে এবং আসামীরা পালিয়ে যায়।

মারাত্মক আহত ও আশঙ্কাজনক অবস্থায় ভুক্তভোগী দানিয়াল ও শুভ’কে তাদের আত্মীয়—স্বজনরা নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে (ভিক্টোরীয়) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করে ও শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। পরবর্তীতে নিহত ভিকটিম এর মা মুক্তা বেগম (৪১) ১০ ফেব্রুয়ারি ২০২৪ ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

যার মামলা নং—১৭/৭২, তারিখ—১০/০২/২০২৪ ইং, ধারা— ১৪৩/৩২৩/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪/১১৪ পেনাল কোড ১৮৬০। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here