ভোলায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

0
ভোলায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন ভোলা: বিপুল উৎসাহ উদ্দীপনা ও যথাযোগ্য মর্যাদায় ভোলায় জেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যদয়ের সাথে সাথে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও যুগিরঘোল বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মো.আরিফুজ্জামান ও পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান।

পরে একে একে জেলার সরকারি-বেসরকারি কর্মকর্তাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। সকাল সাড়ে ৮টায় ভোলা সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা অবমুক্তকরণ, পুলিশ আনসার, ভিডিপি, বিএনসিসি, স্কাউট, শিশু পরিবার, গালর্স গাইডসহ বিভিন্ন প্রতিষ্ঠান বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রর্দশন করে।

সকাল ১১ টার মহিলা ক্রীড়া সংস্থা কর্তৃক ক্রীড়া অনুষ্ঠান ও সকাল সাড়ে ১১ টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মো. আরিফুজ্জামান জেলা প্রশাসক প্রধান অতিথি ও মো. মাহিদুজ্জামান জেলা পুলিশ সুপার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন, ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন এবং সম্মিলিত কুচকাওয়াজ অভিবাদন গ্রহন করেন। পরে কুচকাওয়াজ, শারীরিক কসরত ও ডিসপ্লেতে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় জেলা পুলিশ ও জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ এবং বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক শিক্ষিকা বৃন্দ সহ প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here