না’গঞ্জ সাংবাদিক ফোরামের অভিষেকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0
না’গঞ্জ সাংবাদিক ফোরামের অভিষেকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ ষ্টাফ রিপোর্টার :সাংবাদিকদের অধিকার রক্ষায় নিবেদিত প্রাণ নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম (এনজেএফ) এর অভিষেক অনুষ্ঠান উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার (১২ ই ডিসেম্বর) বিকাল ৩ টায় নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরামের কার্যালয় নারায়নগঞ্জের সাইনবোর্ডে (পাসপোর্ট অফিস সংলগ্ন) অভিষেক অনুষ্ঠানের আয়োজন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করে সংগঠনের নেতৃবৃন্দরা।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্য সহ কার্যকরী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে আলোচনা পর্যালোচনা, পক্ষে-বিপক্ষে সহ সকল সদস্যের মতামত প্রস্তাবের জন্য উন্মুক্ত আলোচনা সভার আয়োজন করা হয়। সকলের মতামতের উপর ভিত্তি করে অভিষেক অনুষ্ঠানের আয়োজন এবং অনুষ্ঠানসূচি, দিন, সময় এবং অনুষ্ঠান পরিচালনার সকল বিষয় আলোচনা করা হয়। অনুষ্ঠান এর ভ্যানু নির্ধারিত হয় চৌরঙ্গী পার্ক।নারায়নগঞ্জ বরফ কল এর কাছে ভাসমান পার্কে।উক্ত অভিষেক অনুষ্ঠানে জহির আলম সিকদারকে আহবায়ক কমিটির প্রধান করে চার সদস্য বিশিষ্ট একটি কমিটির ঘোষনা করা হয়।৷ অন্যান্য সদস্যরা হলেন- তারা মিয়া, পারভেজ আহমেদ ও কাউসার আহম্মেদ।

উক্ত সভায় নারায়ণগঞ্জ সাংবাদিক ফোরাম এর সভাপতি আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ সোহেল, যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান সাগর, অর্থ সম্পাদক মোল্লা সাগর, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বদিউজ্জামান সাগর, সদস্য শাহ কামাল সবুজ, রফিকুল ইসলাম, কাওসার হোসেন, আনিছুর রহমান, আতাউর রহমান, আব্দুল রাজ্জাক আসিক, শরীফ আহম্মেদ, নিয়াজ মোহাম্মদ মুন্না সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here