মহেশপুর সীমান্তে ভারতীয় বিএসএফ এর গুলিতে এক গরু ব্যবসায়ী নিহত

0
মহেশপুর সীমান্তে ভারতীয় বিএসএফ এর গুলিতে এক গরু ব্যবসায়ী নিহত

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ চোরাই পথে ভারত থেকে গরু নিয়ে ফেরার সময় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফ এর গুলিতে রাকিবুল ইসলাম (৩৫) নিহত হয়েছে। নিহত রাকিবুল মহেশপুর উপজেলার যাদবপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে।

এ ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার চাপাতলা সীমান্তে।গ্রামবাসীর সংবাদের ভিত্তিতে থানা পুলিশ ইছামতি নদীর বাংলাদেশ সীমানা থেকে নিহত রাকিবুলের লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করেছে। এলাকাবাসী জানান, গভীর রাতে চাপাতলা গ্রামে বসাবসকারী রাকিবুলসহ ৬/৭ গরু ব্যবসায়ী ভারতে গরু আনতে যায়।

ভোর রাতে গরু নিয়ে ফেরার পথে ভারতের ফতেপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা গুলি চালায়। এ সময় গুলিবৃদ্ধ হয়ে রাকিবুল ইসলাম নিহত হয়।উইপি সদস্য হাফিজুর রহমান জানান, রাকিবুল ইসলাম পেশায় একজন রাজমিস্ত্রী ছিলো। কিন্তু মাঝে মধ্যে গ্রামের কয়েক জনের সাথে ভারতে গরু আনতে যেতো।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শামীম উদ্দীন জানান, চাপাতলা সীমান্তের ইছামতি নদী থেকে গুলিবৃদ্ধ অবস্থায় রাকিবুল ইসলামের লাশ উদ্ধার করা হয়েছে। মহেশপুর ৫৮ বিজিবির পরিচালক (সিও) লে.কর্নেল মাসুদ পারভেজ জানান, চাপাতলা সীমান্তের ইছামতি নদী থেকে নিখোঁজ রাকিবুলের লাশ উদ্দার করা হয়েছে। তার গায়ে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here