ইসলাম ধর্ম গ্রহণ করে কাটিয়ে দিলেন ১৬ বছর

0
ইসলাম ধর্ম গ্রহণ করে কাটিয়ে দিলেন ১৬ বছর

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস¦ সংবাদদাতা// ইসলাম ধর্ম গ্রহন করে ১৬ বছর কাটিয়ে দিলেন এক সময়ের সনাতন ধর্ম অনুসারী মলয় কুমার চন্দ। বিগত ২০০৭ সালে নারায়ণগঞ্জের চাষাড়া এলাকার বাসিন্দা মৃত বিজয় কুমার চন্দ ও ভবানী রানী চন্দের পুত্র মলয় কুমার চন্দ নোটারী
এফিডেভিটের মাধ্যমে ধর্মান্তরিত হয়। পরে স্থানীয় মসজিদের ইমাম সাহেবের মাধ্যমে ইসলামী শরিয়তের বিধান মোতাবেক মনে প্রানে ইসলাম ধর্মে দীক্ষা গ্রহন করে তার পূর্বের নাম মলয় চন্দ পরিবর্তন করে তৌহিদুল ইসলাম নাম ধারন করেন।

তিনি ইসলামকে এবং মহানবী (সাঃ) এর আদেশ নিষেধকে বুকে লালন করে কাটিয়ে দেন দীর্ঘ ১৬ বছর। তিনি এক সম্ভান্ত মুসলিম পরিবারের মেয়ের সাথে বিবাহ বন্ধনে আবগ্ধ হন। বর্তমানে তিনি দুই সন্তানের জনক। স্ত্রী ও সন্তানদের নিয়ে বন্দরে বর্তমানে শান্তিতে বসবাস করছেন। পাশাপাশি নারায়নগঞ্জের বিসিকে অন্যতম রপ্তানীমুখী গার্মেন্টস প্রতিষ্ঠান মিনারে একাউন্টিং অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

নও মুসলিম তৌহিদের সাথে তার কর্মস্থানে আলাপ কালে তিনি জানান, ইসলাম অবশ্যই শান্তির ধর্ম। ইসলামে যে সৌন্দর্য বিরাজমান তা পৃথিবীর আর কোন ধর্মে তেমনটি নেই। তিনি ইসলামী যে কোন অনুষ্ঠানে রিক্ত হস্তে দান অনুদান করে থাকেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ইসলাম ধর্ম ত্যাগ করবেন না বলে দৃঢ় চিত্তে বলেন।

সনাতন ধর্ম হতে ধর্মান্তরিত হওয়া মলয় বর্তমান তৌহিদুল ইসলাম তৌহিদ সারা জীবন যাতে ইসলামের পতাকা তলে নিজেকে সামিল রাখতে পারেন সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here