যুবসমাবেশকে সফল করতে চাঁদপুর জেলা যুবদলের প্রস্ততি সভা অনুষ্ঠিত

0
যুবসমাবেশকে সফল করতে চাঁদপুর জেলা যুবদলের প্রস্ততি সভা অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ : নিজস্ব সংবাদদাতা: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ ১দফা দাবিতে আগামী ১৬ অক্টোবর ঢাকা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের যুবসমাবেশকে সফল করার লক্ষ্যে চাঁদপুর জেলা যুবদলের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ১৩ অক্টোবর ) বিকেলে চাঁদপুর জেলা বিএনপির কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। চাঁদপুর জেলা যুবদল সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নুরুল আমিন খাঁন আকাশের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা যুবদলের টিম প্রধানের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় যুবদলের- যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক বিল্লাল হোসেন তারেক, কেন্দ্রীয় কমিটির সদস্য নাছির উদ্দিন শাওন,এড,নাহিদুল ইসলাম নাহিদ।

সভায় প্রধান অতিথির বক্তৃব্যে জিয়াউর রহমান জিয়া বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ এক দফা দাবিতে যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে।আগামীতে আর কঠোর কর্মসূচি ঘোষণা আসবে এই সরকারের পতন না হওয়া পর্যন্ত যুবদলের নেতাকর্মীরা রাজপথ ছাড়বে না।জেলা ও উপজেলা এবং পৌর যুবদলের সকল নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।

এছাড়া সভায় আগামী ১৬অক্টোবর বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবিতে আয়োজিত যুবসমাবেশকে সফল করার লক্ষ্যে চাঁদপুর জেলা ও উপজেলা এবং পৌর যুবদলের নেতৃবৃন্দরা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন। এছাড়া চাঁদপুর জেলা যুবদলের আওতাধীন উপজেলা এবং পৌর যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here