কুমিল্লার চৌদ্দগ্রামে সাতটি চোরাই মোটরসাইকেল উদ্ধার।। আটক-২

0
কুমিল্লার চৌদ্দগ্রামে

প্রেসনিউজ২৪ডটকমঃ কুমিল্লা জেলা সংবাদদাতা:কুমিল্লার চৌদ্দগ্রাম থানাপুলিশ অভিযান চালিয়ে সাতটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে। এ সময় আটক করা হয়েছে দুই যুবককে। আটককৃতরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার কুলসার গ্রামের মৃত গোলাপের রহমানের ছেলে সাদ্দাম হোসেন এবং বিষ্ণুপুর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে ফরহাদ হোসাইন।

এছাড়াও অভিযানের বিষয়টি টের পেয়ে সঙ্ঘবদ্ধ ওই মোটরসাইকেল চোর চক্রের সদস্য সোহেল ও শাহ আলম পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।বুধবার (১১ অক্টোবর) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এসব তথ্য জানান পুলিশ সুপার আব্দুল মান্নান।আটককৃতদের বরাত দিয়ে পুলিশ সুপার জানান- সঙ্ঘবদ্ধ ওই চোর চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবত কুমিল্লা ও এর আশপাশের এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে একজনের কাছে বিক্রি করে দিত।

পরে সেই চোরাই মোটরসাইকেলগুলো শাহ আলমের ওয়ার্কশপে নিয়ে নাম্বার প্লেট, চেসিস নাম্বার ও কালার চেঞ্জ করে ফেলা হতো। এরপর সেগুলো বিভিন্ন মাধ্যমে বিভিন্ন জনের কাছে বিক্রি করে দেয়া হতো। উদ্ধার হওয়া মোটরসাইকেল গুলোর মালিকানা এখনো নিশ্চিত হওয়া যায়নি উল্লেখ করে পুলিশ সুপার বলেন- এগুলো নিয়ে যাচাই-বাছাই চলছে। আমরা আরো অনুসন্ধান করবো।

চোর চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযান চালাবো। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে। প্রেস কনফারেন্সে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নাজমুল হাসান রাফি, অতিরিক্ত পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদ হাসান ও চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here