মহেশপুরের পরিবহন ও ট্রাকটরের মুখোমুখি সংংঘর্ষে ১ জন নিহত আহত ৫

0
মহেশপুরের পরিবহন ও ট্রাকটরের মুখোমুখি সংংঘর্ষে ১ জন নিহত আহত ৫

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতা:ঝিনাইদহের মহেশপুরের জিন্নাহনগর-নেপা সড়কের চটকাতলা নামক স্থানে ঢাকাগামী সোনালী পরিবহন ও ট্রাকটরের মুখোমুখি সংংঘর্ষে আবুল হাসেম (৩৫) নামের একজন নিহত হয়েছে। এ সময় ঢাকাগামী সোনালী পরিবহন ও ট্রাকটরটি রাস্তার পাসের খাদে পড়ে যায়।

এসময় আহত হয়েছে ৫ জন পরিবহন যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিসা চলছে। এ ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যা ৭টার দিকে মহেশপুরের জিন্নাহনগর-নেপা সড়কের চটকাতলা নামক স্থানে।এলাকাবাসী জানান, সন্ধ্যা ৭টার দিকে নেপা বাজার থেকে ঢাকাগামী সোনালী পরিবহনের বাসটি ছেড়ে যায়। পথে মধ্যে জিন্নাহনগর-নেপা সড়কের চটকাতলা নামক স্থানে পৌছালে জিন্নাহনগর থেকে আসা ট্রাকটরের সাথে সংঘর্ষ হয়।

এতে মহেশপুরের শ্যামকুড় ইউনিয়নের কাঠালবাগান পাড়ার সামছুল ইসলামের ছেলে আবুল হাসেম নিহত হয়।কাজিরবেড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়া নবী মিয়া ঢাকাগামী সোনালী পরিবহন ও ট্রাকটরের মুখোমুখি সংংঘর্ষে আবুল হাসেম নামের একজন নিহত ঘটনাটি নিশ্চত করেছেন।মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার শামীম উদ্দীন ঘটনার সত্যতা স্বীকারকরে জানান,থানা থেকে ফোর্স পাঠানো হয়েছে ঘটনা স্থালে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here