সুনামগঞ্জে তিন সন্তানসহ মায়ের বিষপান, সংকটাপন্ন মা,সন্তানদের মৃত্যু

0
সুনামগঞ্জে তিন সন্তানসহ মায়ের বিষপান, সংকটাপন্ন মা,সন্তানদের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: রবিবার (২৪ সেপ্টেম্বর) সকালে জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলো শাহেদ (৫), তামজিদ (১৫) ও শাফিয়া আক্তার (১৫)। তাদের মা যমুনা বেগমের (৩৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জের জামালগঞ্জে পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে দুই ছেলে ও এক মেয়েসহ যমুনা খাতুন নামে এক গৃহবধূ বিষপান করেছেন। এতে ওই তিন শিশুরই মৃত্যু হয়েছে। গৃহবধূর অবস্থা আশঙ্কাজনক।সুনামগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হাসপাতালে আনার আগেই ওই তিন শিশুর মৃত্যু হয়েছে।

তাদের মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেটে পাঠানো হয়েছে। জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন- স্বামীর সঙ্গে অভিমান করে তিন সন্তান সাকিবা বেগম (১৫), তামবির হোসেন (১৩) ও সাহেদ মিয়াকে (৫) নিয়ে বিষপান করেন যমুনা বেগম নামের ওই নারী। তার স্বামীর নাম জাহাঙ্গীর হোসেন। এ বিষয়ে তারা বিস্তারিত জানার চেষ্টা করছেন বলে জানান ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here