আওয়ামী লীগ সরকার দেশে আইনের শাসন ও ন্যায় বিচার চালু করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
আওয়ামী লীগ সরকার দেশে আইনের শাসন ও ন্যায় বিচার চালু করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ সরকার দেশে আইনের শাসন ও ন্যায় বিচার চালু করেছে।বিএনপি দেশে বিচারহীনতার সংস্কৃতি চালু করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার মধ্যে দিয় ইনডেমনিটি অধ্যাদেশ জারি করে গুম খুনের ও বিচারহীনতার সংস্কৃতি চালু করে।

বঙ্গবন্ধুর হত্যার পর আমাদের বিচার চাওয়ার, বিচার পাওয়ার অধিকার ছিল না। এটা চরম মানবাধিকার লঙ্ঘন। সেই বিচার না পাওয়ার অবস্থা থেকে আজ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মুক্ত করেছে। রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলার নবনির্মিত দুলারহাট থানা ভবনের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ন্যায় বিচারে বিশ্বাস করে বলেই মানুষ যাতে স্বল্প সময়ে বিনা ভোগান্তিতে ন্যায় বিচার পায় সে ব্যবস্থা করে দিয়েছে। সুধী সমাবেশের পূর্বে স্বরাষ্ট্রমন্ত্রী ভোলা-৪ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ এমএম নজরুল ইসলামের ৩১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়জিত বিভিন্ন কর্মসূচিতে যোগদান করেন এবং প্রায় ৪ শত কোটি টাকা ব্যয় বোরহানউদ্দিন থেকে চরফ্যাশন হাইভোল্টেজ গ্রিড লাইন ও চরফ্যাশনে গ্রিড সাবস্টেশন কাজের উদ্বোধন করেন।

এছাড়া ও জ্যাকব টাওয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, ফ্যাশন স্কয়ার, অত্যাধুনিক খাসমহল জামে মসজিদ ও বাস স্ট্যান্ডসহ বর্তমান সরকারের আমলে চরফ্যাশন উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকা- পরিদর্শন করেন তিনি। জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে সুধি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

সম্মানিত অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি মো. জামিল হাসান, স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব মোহাম্মদ হোসেন, জেলা প্রশাসক আরিফুজ্জামান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here