জীবনের চরম নিরাপত্তা হীনতায় ভুগছে : এডঃ আলম খাঁন

0
জীবনের চরম নিরাপত্তা হীনতায় ভুগছে :  এডঃ আলম খাঁন

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: খুনের মামলা সহ অজ্ঞাত চাঁদাবাজ মামলার আসামী ভূমিদস্যু সাদ্দাম বাহিনীর ভয়ে জীবনের চরম নিরাপত্তা হীনতায় ভুগছে রুপজঞ্জের এডঃ আলম খাঁন। বিগত ০৯/০৬/২০২৩ইং তারিখে সাদ্দাম বাহিনীর সাদ্দাম আউয়াল কিবরিয়া, বাবু, সোহেল, মামুন, জসিম আজ্ঞাত নামা ১০/১২ সন্ত্রাসী কর্তৃক এডভোকেট আলম খানদের বাইতুল হাসান জামে মসজিদ এর সামনে হাসান মার্কেটের পিছনের স্বত্ব করনীয় জমি জোর পূর্বক দখল করার জন্য বাউন্ডারী দেয়াল নির্মান করা শুরু করলে।

এডভোকেট আলম সাহেবে ৯৯৯ এ কল দিয়ে থানা পুলিশ নিয়া তাদের বাঁধা প্রদান করিলে পুলিশের সামনেই সাদ্দাম বাহিনী দেশীয় অস্ত্র-সজ্জ নিয়া এডভোকেট আলম, খান সহ তাহার ভাই বোনেদের আক্রমন করে। আলম সাহেরেবর উপর সাদ্দাম লোহার রড দিযঅ খুনের উদ্দেশ্যে মাথায় বাড়ী মারিলে আলম সাহেবের বড় ভাই আলম সাহেবকে বাঁচাতে গেলে বড় ভাই সোনা মিয়ার ডান হাতের মধ্য আঙ্গুলে লাগিযা আঙ্গুলের হাড় ভাঙ্গিয়া ফেলে এবং ছোট ভাই দীপু আগাইয়া আসলে তার মামার বুকে পিঠে, মুখ মন্ডলে ইট দিয়া এবং হাতুরী দিযা সন্ত্রাসী মামুন ,সোহেল, আউয়াল, কিবরিয়া, বাবু, জসিম মরাত্মক ভাবে জখম করে এবং পায়ের গোড়ালীতে হাতুরী দিয়া বাড়ী মারিয়া মারাত্মক ঝকম করে।

পরে মহিরাল আগাইয়া আসলে মহিলাদের সামনেও সাদ্দাম বাহিনী আক্রম করে এবং আলম সাহেবের ভাগিনা রুবেল আগাইয়া আসলে তাকে ও সাদ্দাম বাহিনী অমানুষিক ভাবে মাইর পিট করে। পরবর্তীতে এডভোকেট আলম জীবন রক্ষার্থে দৌড়ে বাইতুল হাসান জামে মসজিদ এর ভিতরে দিযা আশ্রয় নেয়। পরবর্তীতে মসজিদ এর গেটেও তারা হাতুরী এবং রড দিয়া এলোপাথারী পিটাইয়া মারাক্ত ভাবে আহন করে।

এই ফাঁকে আলম সাহেব ভাই, ভাগিনা এবং দীপু জীবন রক্ষার্থে বাড়ীর ভিতর ডুকে গেলে সাদ্দাম বাহিনী দেশীয় অস্ত্র নিয়া মহড়া দিতে থাকে তখন এডঃ আলম সাহেবের স্ত্রী আবার ৯৯৯ এ রিং দিয়া পুলিশের সহায়তা নারায়ণগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এ গিয়ে প্রাথমিক চিকিসা গ্রহন করে, পরবর্তীতে উন্নতি চিকিৎসার জন্য অহত ব্যক্তিদের ঢাকা মেডিকেল হাসপাতালে গিয়ে চিকিৎসা গ্রহন করে।

এডঃ আলম সাহের বাড়ী থেকে বের হয়ে আসার পূর্বে খুনী সন্ত্রাসী সাদ্দাম আলম সাহেবেরকে খুন করার হুমকীী প্রদান করে। বর্তমানে এডঃ আলম সাহেব ও তার আত্মীয়-স্বজন জীবনের চরম নিরাপত্তা হিনতায় ভুগছেন। উল্লেখ্য থাকে যে, সাদ্দম বাহিনীর নামে বিভিন্ন থানায় পূর্বেও খুন সহ একাধিক মামলার রহিয়াছে এবং বিভিন্ন জায়গায় জমি দখলের মামলাও রহিয়াছে।

এর মধ্যে রয়েছে চাঁদাবাজী সহ আর অনেক মামলা, যাহার মধ্যে দেঃ মামলা নং-৪০৮/২০। বিগত ০৯/০৬/২০২৩ইং তারিখে এডভোকেট আলম সাহেবর মালিকানাধীন সম্পত্তি যেটা মসজিদ সংলগ্ন যে জমি দখল করেছে সেই জমিতে সাদ্দাম বাহিনীর নামে নিষেজ্ঞা আছে বিজ্ঞ আদালত কর্তৃক। দেওয়ানী মামলা নং-১০২/২০, রূগঞ্জ সিঃ সহ জজ আদালতে। সাংবাদিকদের এড: আমল খান বলেন এই হামলার কারিদের বিরুদ্ধে কোটে মামলার প্রস্তুতি চলছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here