নরসিংদীতে ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দলে দুই পক্ষের সংঘর্ষ, গুলিতে নিহত-১

0
নরসিংদীতে ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দলে দুই পক্ষের সংঘর্ষ, গুলিতে নিহত-১

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: নরসিংদীতে ছাত্রদলের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাদেকুর রহমান (৩২) মারা গেছেন। বৃহস্পতিবার (২৫ মে) বিকাল ৪টায় শহরের চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয়ের কাছে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সন্ধ্যা ৭টার দিকে নরসিংদী সদর থেকে গুরুতর অবস্থায় নেওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে মৃত ঘোষণা করা হয়।সাদেকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো.বাচ্চু মিয়া বলেন, এ ঘটনায় অপর গুলিবিদ্ধ আশরাফুল ইসলাম (২৫) জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

\জেলা ছাত্রদলের নেতাকর্মীরা জানিয়েছেন, গত ২৬ জানুয়ারি সিদ্দিকুর রহমান নাহিদকে সভাপতি,মাইনুদ্দিন ভুইয়াকে জ্যেষ্ঠ সহসভাপতি ও মেহেদী হাসানকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যবিশিষ্ট (আংশিক) জেলা কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রদল।এরপর থেকে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা আন্দোলন চালিয়ে আসছিলেন। এরই জেরে কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবীর খোকনের চিনিশপুরের বাসভবন তথা জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে একাধিকবার হামলার ঘটনা ঘটে।

ছাত্রদলের কমিটি বাতিলের আন্দোলনের অংশ হিসেবে বৃহস্পতিবার চিনিশপুরে জেলা বিএনপির কার্যালয় সংলগ্ন স্থানে মোটরসাইকেল শোডাউন করে বিক্ষোভ করছিলেন পদবঞ্চিত ছাত্রদল নেতাকর্মীরা। এসময় ছাত্রদলের অপর গ্রুপের নেতাকর্মীরা হঠাৎ করে তাদের ওপর হামলা চালায়। এতে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here