সাংবাদিক মাসুদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা “প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম” এর তীব্র নিন্দা ও প্রতিবাদ

0
সাংবাদিক মাসুদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা “প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম” এর তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক সোজা সাপটা পত্রিকার সম্পাদক আবু সাউদ মাসুদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি হওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জাতীয় অনলাইন নিউজ পোর্টাল প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষথেকে সম্পাদক ও প্রকাশক আবদুল মান্নান সাগর। শুক্রবার (১২ মে) বিকেলে প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষথেকে গনমাধ্যমের কাছে পাঠানো এক বিবৃত্তিতে তিনি এ নিন্দা জ্ঞাপন করেন।

বিবৃত্তিতে সম্পাদক ও প্রকাশক আবদুল মান্নান সাগর বলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আবু সাউদ মাসুদ গত ২০ বছর ধরে দেশের র্শীষ বেশ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় অতি সুনামের সাথে কাজ করে গেছেন। প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম পরিবারের পক্ষ থেকে সাংবাদিক আবু সাউদ মাসুদের বিরুদ্ধে দায়েরকৃত মামলার তীব্র নিন্দা জ্ঞাপনসহ অনতি বিলম্বে মামলা প্রত্যেহারের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের পিএস হাফিজুর রহমানের দায়েরকৃত মামলায় গত বুধবার (১০ মে) দুপুরে আমলী আদালত (ক অঞ্চাল) এর বিচারক মোনালিসা সাংবাদিক আবু সাউদ মাসুদের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি আদাশে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here