মহেশপুরে আদালতের নির্দেশ অমান্য করে, পাকা দালান নির্মাণের অভিযোগ

0
মহেশপুরে আদালতের নির্দেশ অমান্য করে, পাকা দালান নির্মাণের অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতা ঃ ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের কুশাডাঙ্গা গ্রামের আব্দুল কুদ্দুস সর্দারগং এর বিরুদ্ধে বিজ্ঞ আদালতের নির্দেশ অমান্য করে পাকা দালান নির্মাণের অভিযোগ  করেছে একই গ্রামের বাদী পক্ষের ছেলে নিজামউদ্দিন।

মামলা সুত্রে ও এলাকা বাসির কাছ থেকে জানা যায় ৩৪ নং হুদা কুশাডাঙ্গা মৌজার এস এ ২৪৯ নং খতিয়ান ভুক্ত ৫৫৬ নং দাগের ৫৭ শতক। হাল আর এস খতিয়ান ৩৩৯ হাল দাগ ৭২ জমির পরিমান ৫৭ শতক। জমির উপর বাদী ও  বিবাদী উভয় পক্ষের বসবাস ছিল এমতাবস্থায় সুনির্দিষ্ট কোন বণ্টন না থাকায় সুচতুর আব্দুল কুদ্দুস সর্দারগং জোর পূর্বক আর এস খতিয়ান ৩৩৯ হাল দাগ ৭২ জমির পরিমান ৪৩  শতক।

মালিক কোহিনূর বেগম এর দখলকৃত জমিতে পাকা ঘর নির্মাণের পায়তারা করে।বিষয়টি জানতে পেরে শান্তিশৃঙ্খলা বাজায় রাখার চেষ্টায় স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গের সাহায্যে ব্যার্থ হয়ে। গত ২২/০৫/২০২২ ইং তারিখে একই গ্রামেরউপরোল্লিখিত আব্দুল  কুদ্দুস সর্দারগং দ্বয়ের বিরুদ্ধে ঝিনাইদহ বিজ্ঞ আদালতে একটি দেওয়ানী মামলা দ্বায়ের করে  কোহিনুর বেগম।

মামলা নং ১৭৫/২২। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে সরজমিন তদন্ত পূর্বক শুনানি শেষে ১৪/১১/২২ ইং তারিখে উভয় পক্ষকে মামলা নিস্পত্তি না হওয়া পর্যন্ত স্থিতিবস্থা বাজায় রখার নির্দেশ প্রদান করে।আদালতের নির্দেশকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে বিরোধীয় জমির উপর আব্দুল কুদ্দুস সর্দারগং পাকা দালান নির্মাণ করছে।

এমতাবস্থায় আদালতের প্রতি সন্মান দেখিয়ে পাকা দালান নির্মান থেকে বিরত থাকতে অনুরোধ করে  এলাকার সুশীল সমাজ আব্দুল কুদ্দুস সর্দারগং দেরকে।কোন কিছুই মূল্য নাই আব্দুল কুদ্দুস সর্দারগংদের কাছে। এব্যাপারে তনন্দ পূর্বক আসু ব্যাবস্থা গ্রহনের জন্য বিজ্ঞ আদালতের নিকট জোর দাবি জানিয়েছে ভুক্তভোগী সহ এলাকার সুশীল সমাজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here