গৌরীপুরে ড্রাইভারকে অচেতন করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার-২

0
গৌরীপুরে ড্রাইভারকে অচেতন করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার-২

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান,গৌরীপুর (ময়মনসিংহ)সংবাদদাতাঃ ময়মনসিংহের গৌরীপুরে আখের রসে চেতনানাশক মিশিয়ে অটোরিকশা (ব্যাটারিচালিত) চালককে অচেতন করে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টায় ঘটনায় শনিবার (৬ মে/২০২৩) গৌরীপুর থানায় মামলা হয়েছে। এ ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার ও অটোরিকশা উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতদের শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুলহাসান। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায় উপজেলার কাকনহাটি গ্রামের মো. খোকন মিয়ার পুত্র খায়রুল বাশার চঞ্চল (১৯) কে শম্ভুগঞ্জ থেকে রেনু পোনা আনার জন্য মৎস্যচাষী সেজে আন্ত: জেলা অটোরিকশা ছিনতাইয়ের সিন্ডিকেটের দু’সদস্য আশরাফুল ইসলাম (২৬) ও মো. আব্দুল জলিল (৪৪) অটোরিকশা ১হাজার ২শ টাকায় ভাড়া নেয় ।শুক্রবার (৫ মে/২০২৩) বিকাল ৫টার দিকে শম্ভুগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা হয়।

শম্ভুগঞ্জে রেনুপোনা নেই বলে আবারও কলতাপাড়ায় নিয়ে আসে। কলতাপাড়ায় আসার পর ড্রাইভারকে বলে প্রচন্ড গরম, চলো আখের রস খাই। এ কথা বলে ড্রাইভারকে দেয়া আখের রসের সঙ্গে চেতনানাশক মিশ্রিত করে নান্দাইল উপজেলার কুতুবপুর গ্রামের মৃত আব্দুল কদ্দুছের পুত্র মো. আশরাফুল ইসলাম (২৬) ও নেত্রকোণা জেলার কেন্দুয়া উপজেলার নওয়াপাড়া (ঢুলীপাড়া) গ্রামের মৃত নিরু ঢুলীর পুত্র মো. আব্দুল জলিল (৪৪)।

আখের রস খেয়ে অজ্ঞান হওয়ার পর ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশের রাস্তায় চালকে ফেলে দেয়। এরপর অটোরিকশা নিয়ে ছিনতাইকারীরা উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় গেলে রাত সাড়ে ১০টার দিকে টহল পুলিশ দু’জনকে গ্রেফতার ও অটোরিকশা উদ্ধার করে। গৌরীপুর থানায় এ ঘটনায় দু’জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, এছাড়াও আশরাফুলের বিরুদ্ধে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানায় ২০২৩সনের ১২ নং মামলা, মো. আ. জলিলের বিরুদ্ধে নান্দাইল থানার মামলায় একটি ও কেন্দুয়া থানায় আরও একটি মামলার আসামী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here