তালতলীতে প্রেমের প্রলোভনে ৭ মাস ধরে ধর্ষন র‌্যাবের হাতে ধর্ষক আটক থানায় মামলা

0
তালতলীতে প্রেমের প্রলোভনে ৭ মাস ধরে ধর্ষন র‌্যাবের হাতে ধর্ষক আটক থানায় মামলা

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে প্রেমের প্রলোভন দিয়ে দীর্ঘ ৭ মাস ধরে ধর্ষন করে আসছে
এক তরুনীকে। বিয়ের জন্য বার বার চাপ দেয়ার পর বিয়ে করতে অসম্মতি জানালে ধর্ষনের অভিযোগে পটুয়াখালী র‌্যাব-৮ সদস্যরা সোমবার বিকেলে প্রতারক ধর্ষক শাকিল হাওলাদারকে আটক করে থানায় সোপর্দ করে।

জানা গেছে, ঢাকার কেরানীগঞ্জের রুইতপুর এলাকার দ্বীন ইসলামের তালাকপ্রাপ্তা স্ত্রী রশোনা বেগম তার ষোড়শী কন্যাকে নিয়ে তালতলী শহরের কলাবাগান এলাকার খবির মাস্টারের বাড়ীতে ভাড়া থাকেন। সেই সুবাদে উপজেলার নিশানবাড়ীয়া ইউনিয়নের মেনিপাড়া এলাকার আঃ মান্নান হাওলাদারের পুত্র শাকিল হাওলাদার (২০) দীর্ঘ ৭ মাস ধরে বিয়ের প্রলোভন দিয়ে পটুয়াখালী, বরিশাল ও কুয়াকাটার আবাসিক হোটেলে নিয়ে স্ত্রী পরিচয় দিয়ে রেখে অসংখ্যবার ধর্ষন করে।

ওই কন্যা বিয়ের জন্য বার বার চাপ দেয়ার পর সম্প্রতি তাকে বিয়ে করতে অসম্মতি জানায়। পরে ওই ষোড়শী কন্যা উপায়ান্ত না পেয়ে পটুয়াখালী র‌্যাব-৮ অফিসে গিয়ে ধর্ষনের অভিযোগ করেন। তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন,পটুয়াখালী র‌্যাব-৮ সদস্যরা ধর্ষক শাকিলকে আটক করে সোমবার বিকেলে থানায় সোপর্দ করেছে।

ধর্ষিতা ওই তরুনীর মা রশোনা বেগম বাদী হয়ে ৩ জনকে আসামী করে থানায় মামলা করেছে। মঙ্গলবার ওই তরুনীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here