বতর্মান আসন পাপ্ত দয়াল কার্তিক চাঁন ফকির বিক্রমপুরী সিরাজদিখান পরিচিতি

0
বতর্মান আসন পাপ্ত দয়াল কার্তিক চাঁন ফকির বিক্রমপুরী সিরাজদিখান পরিচিতি

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ দয়াল গুরু গোলক চান ফকির বিক্রমপুরী ও বর্তমান আসন পাপ্ত দয়াল কার্তিক চান ফকির বিক্রমপুরীর পরিচিতি এই বাড়িতে প্রথম থেকে আজ চতুর্থ পুরুষ শেষ পযায়ে, যারাই সাধক ফকির ও ভালা হয়েছেন ১১বছর বয়স পূর্ন যেই দিন মহাজনী পাপ্তি সেই দিন, পরে গুরুকার্য পাপ্তি হয়ে সাধক ফকির ও ভালায় পরিনিত হয়েছেন, কিন্তু ৫ ম পুরুষের ব‍্যাতিক্রম দেড়বছরে গুরুকার্য পাপ্তি ও ৭ বছরে মহাজনী পাপ্তি হয়ে অধ‍্যায়ন করার সুযোগ পেয়েছেন।

প্রথম সাধক ফকির ও ভালা হিসাবে আর্বিরভাব হয়েছিলেন আজ থেকে-২৮৭ বছরপূর্বে-বড়বাবা দয়াল গুরু মোহন্ত চান ফকির বয়স ১১বছর পূর্ন যে দিন সেই থেকে। – ২য় সাধক ফকির ও ভালা হিসাবে আর্বিরভাব হয়েছিলেন – দাদা দয়াল গুরু কালু চান ও বনমালী চান ফকির বিক্রমপুরী যে দিন ১১ বছর পূন্য হয় সেই দিন থেকে। – ৩ য় কলি যুগের ভারত বাংলাদেশের সেস্ট সাধক ফকির ও ভালা হিসাবে আর্বিরভাব হন – পিতা দয়াল গুরু গোলক চান ফকির বিক্রমপুরী ১১ বছর পূন্য হয় যেই দিন সেই দিন থেকে।

৪ র্থ পুরুষ বর্তমান সমগ্র বাংলাদেশ ও ভরতের আলোচিত সাধক ফকির ও ভালা হিসেবে আর্বিরভাব হন- দয়াল কার্তিক চান ফকির বিক্রমপুরী যে দিন ১১ বছর পুন‍্য হয় সে দিন থেকে। সাদু গুরুর ও সর্বস্তরের কাছেআর্সিরবাদ কামনা করে বতর্মান দয়ালের নাতি অধ‍্যায়নরত ভবিষ্যত -৫ ম পুরুষের আসন পাপ্তের আসায়- সূর্য চান ফকির বিক্রমপুরী। সত‍্য পরিচয়। সবার জন্য দয়াল গুরু গোলক চান ফকির বিক্রমপুরীর আসন রামকৃষ্ণদী- সিরাজদিখান- মুন্সীগঞ্জ (বিক্রমপুর) থেকে আর্সিবাদ বা দোওয়া রইল সবার জন‍্য মঙ্গল কামনায় বতর্মান আসন পাপ্ত- কার্তিক চান ফকির বিক্রমপুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here