মুন্সীগঞ্জ‌ে সিরাজ‌দিখা‌নে সাম‌্য,সন্ম্রী‌তি ভ্রাতৃত্ব এই শ্ল‌োগান ধারন ক‌রে এ‌গি‌য়ে চল‌ছে ফ্রেন্ডস এসোসিয়েশন অফ মালখানগর

0
মুন্সীগঞ্জ‌ে সিরাজ‌দিখা‌নে সাম‌্য,সন্ম্রী‌তি ভ্রাতৃত্ব এই শ্ল‌োগান ধারন ক‌রে এ‌গি‌য়ে চল‌ছে ফ্রেন্ডস এসোসিয়েশন অফ মালখানগর

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ‌আন‌িছুর রহমান মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ‌ে সিরাজ‌দিখান উপ‌জেলার মালখানগরে  ২৪‌শে এপ্রিল ২০০২ সা‌লে  প্রতিষ্ট‌িত হ‌য়ে  ফ্রেন্ডস এসোসিয়েশন অফ মালখানগর  এলাকার নানান ধর‌নের আর্থ-‘সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়নের মাধ্যমে, আত্ননির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠন করা।

বিশেষ করে পিছিয়ে পড়া সমাজের অনগ্রসর নারী-পুরুষের আর্থ-সামাজিক অবস্থার ইতিবাচক পরিবর্তনে সমন্বিত প্রচেষ্টায় উন্নয়ন কর্মসূচি বা প্রকল্প প্রণয়ন, বাস্তবায়ন কাঠামো সংস্থার উদ্দেশ্যের আলোকে কাজ ক‌রে যাচ্ছ‌ে । ফ্রেন্ডস এসোসিয়েশন অফ মালখানগর  এ‌টি এক‌টি সম্পূর্ণ অরাজনৈতিক, সামাজিক উন্নয়নমুলক, সাংস্কৃতিক ও সেচ্ছায় মানব সেবার সংগঠন।

এই সংগঠনরে মা‌ধ্যেমে প্রতিবন্ধী, কৃষক,দিনমজুর, স্কুল/কলেজের ছাত্র, তথা সর্ব শ্রেণীর লোক কল‌্যা‌নের জন‌্য দীর্ঘ ১১ বছর  যাৎব কাজ ক‌রে যাচ্ছ‌ে ।ফ্রেন্ডস এসোসিয়েশন অফ মালখানগর সংঘঠন টি কার‌োনা কা‌লীন সময় গুরুত্বপূর্ন ভূ‌মিকা পালন ক‌রে ।তাছাড়া  শিক্ষা ,বাল‌্যবিবাহ,মাদক নিমূল সহ  এলাকায় নানানবিধ উন্নায়ন মূলক কর্মকান্ড‌ চা‌লি‌য়ে যাচ্ছ‌ে প্রতি‌নিয়ত ।

এই সন্প‌র্কে ফ্রেন্ডস এসোসিয়েশন অফ মালখানগরের সভা‌পতি মোঃ আসরাফুজ্জামান  সোহেল  বলেন, সামনে আরও ভালো কাজ ও  সংগঠনের সকল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতায় উক্ত মানবিক কাজটি আমরা সম্পূর্ণ করতে পেরেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here