মুন্সীগঞ্জে শর্ট গান ও গাজা সহ আটক দুই

0
মুন্সীগঞ্জে শর্ট গান ও গাজা সহ আটক দুই

প্রেসনিউজ২৪ডটকমঃমুন্সীগঞ্জ জেলা  প্রতিনিধিঃমুন্সীগঞ্জে দেড় কেজি গাজা ও দেশীয় তৈরি একনালা শর্ট গানসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর । বুধবার দুপুরে সদর উপজেলার চরাঞ্চলের মোল্লা কান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রাম থেকে দেশীয় তৈরি একনালা  শর্টগানসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকৃতরা হলেন মুন্সীকান্দি গ্রামের মৃত তমিজ উদ্দিন দেওয়ানের ছেলে মোঃ ইয়াজ উদ্দিন দেওয়ান (৬০) ও মোঃ হাফিজ দেওয়ান ছেলে মোঃ রাজু দেওয়ান (৩২) আটককৃতদের বিরুদ্ধে  অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে  পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃসাইফুল ইসলাম ভূঁঞা বলেন,গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে দুপুর একটা ৪৫ মিনিটে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামে অভিযান চালিয়ে মোহাম্মদ ইয়াজউদ্দিন দেওয়ান ও মোহাম্মদ আজিজ দেওয়ান কে আটক করা হয়।

পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে দেড় কেজি গাঁজা ও দেশীয় তৈরি একনালা একটি শটগান উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন  ও অবৈধ অস্ত্র রাখার অপরাধে মুন্সিগঞ্জ সদর থানায়  পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here