গৌরীপুরে আগুনে পুড়ল কাপড়ের গোডাউন

0
গৌরীপুরে আগুনে পুড়ল কাপড়ের গোডাউন

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান,গৌরীপুর(ময়মনসিংহ) সংবাদদাতা : ময়মনসিংহের গৌরীপুরে আনন্দ চন্দ্র দে নামে এক ব্যবসায়ীর কাপড়ের গোডাউন আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। গত মঙ্গলবার ভোর রাতে পৌর শহরের কলাবাগান মহল্লায় এই ঘটনা ঘটে। ক্ষয়ক্ষতির পরিমাণ সাত লাখ টাকা। স্থানীয় সূত্রে জানা গেছে, আনন্দ চন্দ্র দে এর বাড়ি পৌর শহরের কলাবাগান মহল্লায়।

বাড়ির পাশেই তার কাপড়ের গোডাউন রয়েছে। মঙ্গলবার ভোর রাতে ওই কাপড়ের গোডাউনে আগুন জ¦লতে দেখে স্থানীয়রা ডাক চিৎকার শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিস স্টেশনের ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আনন্দ চন্দ্র দে বলেন, গোডাউনে কাপড় ছাড়াও খেলনা সামগ্রী ছিল। ভোররাতে আগুনে সব পুড়ে ছাই হয়ে গেছে।

গৌরীপুর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোঃ শাহজাদা বলেন, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে এসে আমরা এক ঘন্টার বেশি সময়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনে একটি গোডাউন পুগে গেছে, আর একটি মুদি দেকান আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

উপজেলা নিবার্হী অফিসার ফৌজিয়া নাজনীন বলেন, আগুনের খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানিয়েছেন তার ক্ষতির পরিমাণ সাত লাখ টাকা। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বরাদ্দ পাওয়া মাত্র ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীকে সহযোগিতা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here