মহেশপুরে দেশীয় অস্ত্র হাতে নিয়ে বসত বাড়ী ঘর ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছে

0
মহেশপুরে দেশীয় অস্ত্র হাতে নিয়ে বসত বাড়ী ঘর ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়েছে

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতা ঃ পুর্ব শত্রুতার কারনে প্রকাশ্য দিকালকে এলাকার ১৫ থেকে ১৬ জন যুবক দেশীয় অস্ত্র হাতে নিয়ে মিন্টু মিয়ার বাড়ী-ঘর ভেঙ্গে একেবারে মাটির সাথে মিসিয়ে দিয়েছে।

রোববার সকাল ১০টার দিকে ঝিনাইদহের মহেশপুরের সেজিয়া গ্রামের মিন্টু মিয়ার বসত বাড়ীটি দু’টি ঘর তারা ভেঙ্গে মাটির সাথে মিসিয়ে দেয়। তাদের হাতে অস্ত্র থাকার কারনে এলাকার কেউ সামনে আসতে পর্যন্ত সাহস পাইনি। এ ঘটনায় মিন্টু মিয়া বাদি হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানার দায়ের করা অভিযোগ সুত্রে জানাগেছে, পুর্ব শত্রুতার কারনে সেজিয়া গ্রামের লাল মিয়া,অতিয়ার বিশ^াস,আয়েব আলী বিশ^াস, মোজাফ্ফর, কামাল,জামাল,ইনু,আয়েব আলী,ইউছুফ আলী,সবুজ,আনিছুর রহমান,রফি উদ্দীন,মেহেদী হাসানসহ অজ্ঞাত নামা আরো কয়েক জন দেশীয় অস্ত্র হাতে নিয়ে প্রকাশ্য দিকালকে সেজিয়া গ্রামের মিন্টু মিয়ার বসত বাড়ীটি দু’টি ঘর তারা ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে।

মিন্টু মিয়া জানান, তাদের সাথে আমাদের বেশ কিছু দিন ধরে জমি-জায়গা নিয়ে বিরোধ চলে আসছিলো। এমনকি তারা আমাকে মারার জন্য চেষ্টাও করে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here