মশা কামড়ায় নাসিক কে বলতে পারি না: ডিসি মঞ্জুরুল

0
মশা কামড়ায় নাসিক কে বলতে পারি না: ডিসি মঞ্জুরুল

প্রেসনিউজ২৪ডটকমঃ   স্টাফ রিপোর্টার: নারায়নগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বলেন, আপনারা জানেন না বাংলাদেশের সবচেয়ে ছোটো জেলা নারায়ণগঞ্জ আবার সবচেয় ধনী জেলা নারায়ণগঞ্জ আপনাদের দুঃখের কথা শুনলাম। আমার দুঃখের কথা জানেন বাংলাদেশের একমাত্র ডিসি অফিস নারায়ণগঞ্জ ডিসি অফিস একটি ইউনিয়নে। সব হয় পৌরসভায় না হয় সিটি করর্পোরেশনে।

আমরা এখনো ইউনিয়নে বাস করি আমরা কার কাছে নালিশ করবো বলেন। মশা কামড়ালে কিš‘ সিটি করর্পোরেশনকে বলতে পারি না। আপনার(নাসিক) মশা কামড়া”েছ , ওনি বলেন চেয়ারম্যানকে বলেন।  সোমবার( ১৩ মার্চ) সকালে নারায়ণগঞ্জ নিতাইগঞ্জ মোড় সংলগ্ন নারায়ণগঞ্জ আটা ময়দা মিল মালিক সমিতির নবনির্বাচিত কমিটির অভেষক ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্ত্যবে তিনি এ কথা বলেন আটা ময়দা মিল মালিক সমিতির সাবেক সভাপতি মো মতিউর রহমান এর সভাপতিত্বে আরো উপি¯ি’ত ছিলেন আটা ময়দা মিল মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইকবাল আলী, মো হোসাইন বোখারী, সাংগঠনিক সম্পাদক মো আব্দুল কাদির , কার্যকরী সদস্য মোহাম্মদ সোহাগ , জালাল মিয়া, মো কামরুজ্জামান সহ নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দরা ডিসি মঞ্জুরুল আরো বলেন,নারায়ণগঞ্জ প্রাচ্যের ডান্ডি এমনে এমনি হয় নাই এর যোগত্যা ছিলো বলেই হয়েছে।

বাংলাদেশের মধ্যে একমাত্র নারায়ণগঞ্জ যে খানে আটটি নদী প্রবাহিত এখানে কোনো ভাঙ্গোন নাই  প্রত্যেকটা নদী দিয়ে জাহাজ চলতে পারে। পৃথিবীর সব মানুষ এই সেন্টারটি বেছে নেয়। সেই কারণে নারায়গঞ্জ হয়েছে   প্রাচ্যের ডান্ডি। পৃথিবীর সবচেয়ে প্রাচিন ক্লাব গুলো মধ্যে নারায়নগঞ্জ হ”েছ প্রাচীন ক্লাব। এই ক্লাবটি বৃটিশরা করেছিলো কেনো করেছিলো কারণ নারায়ণগঞ্জ একটি উর্বর ক্ষেত্র ব্যবসা করার জন্য। সেই নারায়ণগঞ্জ আজ কেনো হুমকির মুখে পরবে। সবাই মিলে প্লান করি। প্লান(পরিকল্পনা) আমাদের অবশ্যই আছে , ডিসিপিলিন( শৃঙ্খলা) যদি থাকে, সিস্টেম যদি থাকে, যদি কমান্ড থাকে তাহলে বুদ্ধি করে সবিই করা সম্ভব।

আপনারা জানেন না বাংলাদেশের সবচেয়ে ছোটো জেলা নারায়ণগঞ্জ আবার সবচেয় ধনী জেলা নারায়ণগঞ্জ। এসময় ব্যবসাইদের উদ্দেশ্য করে বলেন, আপনারা বলেছেন নারায়ণগঞ্জে পার্কিংয়ের ব্যব¯’া নাই,আমি এই বিষয় বার বার বলেছি সবাই মিলে ট্রাক স্ট্যান্ড বানাই। দিনের বেলা ট্রাক ঢুকানো বন্ধ করি। খাতুনগঞ্জ , মৌলিবাজার পারলে আপনারা কেনো পারবেন। আমি এই বিষয় মেয়র মহদয়, এমপি মহদয়কে বার বার বলেছি তারা রাজি আছে তাহলে সমস্যা কোথায় সমস্যা হ”েছ উদ্দ্যোগ নিতে হবে।

উদ্দ্যোগ নিবে কে আমি রেডি আছে আপনাদের আসতে হবে। সরকার রেডি আছে। শুধু আপনাদের জায়গা নির্ধারণ করেন।  আবার আপনাদের মেয়র মহদয় ট্রাক স্ট্যান্ড দিয়েছেন সে খানে ট্রাক রাখতে চান না। এসময় তিনি রমাজান মাসে দ্রব্যমূল দাম না বাড়ানোর জন্য অনুরোধ করে বলেন এই রহমাজন মাসে আপনারা দ্রব্যমূল বাড়াবেন সেদিন মিটিংয়ে ওয়াদা করেছিলেন আমি বিশ্বাস করি নারায়ণগঞ্জ ব্যবসাইরা দ্রব্যমূল্যের দাম বাড়াবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here